বন্ধুরা সবাই ভালোতো আশাকরি ভালই আছেন । যাই হোক সামনেই শুরু হতে চলেছে জনপ্রিয় ক্রিকেট লিগ IPL আর আমারা দেখতে পাই বিভিন্ন ব্লগে LIVE ক্রিকেট দেখার সুযোগ করে দিয়েছে কিন্তু আপনার ইছে থাকলেও আপনার না জানার কারনে ব্যাপার টা আপনারা করতে পারছিলেন না । যাই হোক আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে মাত্র এ ক্লিকে আপনার ব্লগে একটি সুন্দর Live TV যুক্ত করবেন ।





♦ বন্ধুরা এবার আপনারা কোন দলকে সাপোর্ট করছেন । যানাবেন কিন্তু আমি কিন্তু এবার আমার বাংলা কলকাতাকে সাপোর্ট করেছি আশাকরি আপনারাও সেটাই করবেন । যাই হোক যারা কাজে ইছে সাপোর্ট করুন আমার কিছুই বলার নাই  । তবে আমারা যেহেতু বাঙালি তাই কলকাতাকেই সাপোর্ট করা উচিত কিন্তু ??  



কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেনঃ   


১// আপনার ব্লগ লগ ইন করুন তারপর আপনি আপনার পোস্ট পেজে যান ।

২// এবার HTML হিসাবে নীচের কোড আপনার ব্লগে পোস্ট করুন । নীচের চিত্রে দেখুন





৩// নীচের কোড কপি করে পেস্ট করুন ।


<script type="text/javascript">fid="sky1desii"; v_width=650; v_height=470;</script>
<script type="text/javascript" src="http://www.ukcast.tv/embed.js"></script>


৪// ব্যাস পোস্ট করে দিন দেখুন চ্যানেল হাজির হয়ে যাবে ।


নোটঃ IPL MAX , SIX দেখাই কিন্তু এগুল যেহেতু বিদেশি চ্যানেল তাই দেখোর কথা । যাদি না দেখাই তাহলে এই লিঙ্কে ক্লিক করে অনেক চ্যানেল আছে সেগুলো যেকোনো একটি সিলেক্ট করে নিন । বা এই ক্লিকও থেকেও করতে পারেন ।



♦ যাই হোক কোন রকম কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করুন । অবশ্যই হেল্প করবো । বা আমাদের ফেসবুক ব্লগার হেল্পলাইন এ যোগাযোগ করুন ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets