Mkr স্টাইল মডিফাই Lola Light Responsive ব্লগার টেম্পলেট । একদম ফ্রী ডাউনলোড করুন ।

বন্ধুরা সবাই ভালো ও সুস্থ আছেন তো ? যে গরম পড়ছে তাতে ভালো আর কি থাকা যাই তাই না । যাই হোক তাও আশাকরি ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য সুন্দর একটি ব্লগার টেম্পলেট নিয়ে এলাম আশাকরি আপনাদের ভালো লাগবে । এই থিমটি আগেই হয়তো অনেকে ব্যবহার করেছেন বা অনেকে এখুন করছেন । কিন্তু এটা একটু মডিফাই করা হয়েছে আমারা যেহেতু এই পেইড এই থিম গুলো ফ্রী ব্যবহার করি তাই অনেকে সমস্যাই পড়তে হয়েছে কিন্তু এই থিমটি সে সকল সমস্যা না থাকার চান্স অনেকে বেশি । তাহলে যারা ব্যবহার করতে চান তারা নীচে থেকে ডাউনলোড করে নিন ।









♦ ডেমো দেখে আশাকরি ডাউনলোড করে ফেলেছেন । আশাকরি আপনাদের পছন্দ হয়েছে । তাহলে কিকি থাকছে থিম এর সাথে ।


১// সুন্দর একটি মেনু বার ।

২// ব্যাক টু টপ বাটন ।

৩// বিস্তারিত পড়ুন বাটন ।

৪// পেজ লোড বাটন ।


♦ আরও অনেক কিছু আপনারা সেগুলো নিজেরাই বুজতে পারবেন । তাহলে আশাকরি এই থিম এডিট করতে আপনাদের কোন রকম সমস্যা হবে না । কোন রকম সমস্যা হলে আমি আছি ।


♦ তাহলে আজকের মতো এই পর্যন্ত থিমটি ক্যামন লাগলো ভালো না খারাপ কোন সমস্যা থাকলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । কোন রকম সমস্যা হলে কমেন্ট করে জানাবেন আমি সমাধান দেবার চেষ্টা করবো ।


▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

6 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. bloggergalib১০:৩১ PM

    খুব সুন্দর template !
    আমার একটা প্রশ্ন ছিল ... কিভাবে top menu ডিলিট করব ? (যেমন আপনার ব্লগে top menu নাই, এটা কিভাবে সরানো যায় ?)

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৫:১৩ AM

    আপনি টপ মেনুবার এর কথা বলছেন ?? ওটা এডিট করা সোজা তবে রিমুভ করা জটিল আছে । আপনার ব্লগের লিঙ্ক দিন দেখি ।

    উত্তরমুছুন
  3. bloggergalib৬:৫৪ PM

    amar blog ekhono ready hoyni bro !

    উত্তরমুছুন
  4. আসলাম ভাই কিভাবে মেনু বার তৈরি করবো। বিস্তারিত জানালে ভাল হতো।

    উত্তরমুছুন
  5. মোঃ আসলাম পারভেজ৫:৩৪ AM

    আপনি যদি এই থিম ব্যবহার করেন তাহলে কোন এক্সট্রা মেনুবার ব্যবহার করার দরকার নাই । যদি অন্য থিম ব্যবহার করেন আর তাতে যদি মেনু বার না থাকে তাহলে আমার ব্লগে পোস্ট গুলো দেখুন মেনুবার নিয়ে অনেক পোস্ট আছে । কোন সমস্যা হলে জানাবেন । ধন্যবাদ ।

    উত্তরমুছুন
  6. আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মতামত জানোর জন্য।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال