বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো ও সুস্থ আছি  । আমি মুলত এই ব্লগে ব্লগার নিয়ে বেশি পোস্ট শেয়ার করি তবে কিছু কিছু পিসি সফটওয়্যার আছে যেগুল প্রতিটি পিসি ব্যবহার কারিদের কাছে খুব গুরুত্ব যেমন আজকের এই পোস্ট । আজকে আমি আপনাদের ১৯$ এর একটি সফটওয়্যার ফ্রীতে দেবো এর কাজ আশাকরি হেডলাইন দেখেই বুঝেগেছেন হা এই সফটওয়্যার ব্যবহার করলে আপনি যেকোনো ফোল্ডার / ফাইল কে লাক করে রাখতে পারবেন মাত্র ১ ক্লিকে । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে দেখে নিন কিভাবে কি করতে হবে । সঙ্গে ব্যবহার এর নিয়ম । ও সফটওয়্যার নাম বলতেও ভুলে গেছি IObit Protected Folder 1.2 লেটেস্ট ভার্সন ।






সফটওয়্যারটি আমি নিজেই ব্যবহার করছি খুব ভালো লেগেছি তাই আপনাদের সাথে শেয়ার করতে বসলাম আশাকরি আপনাদেরও ভালো লাগবে । তাহলে কথা না বাড়িয়ে নীচে থেকে ডাউনলোড করুন ।


ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন 





আশাকরি ডাউনলোড হয়েগেছে এবার সাধারন ভাবে সেটআপ করে নিন । সেটআপ হবার পর সঠিক ভাবে যেকোনো আপনার পছন্দের মতো পাসওয়ার্ড দিন । 


কিভাবে ফুল ভার্সন করবেনঃ 


১// সেটআপ হয়েগেলে ওপেন করুন তারপর নীচে দেখুন Register এ ক্লিক করুন । 

২// আপনার দেওয়া সিরিয়াল কি ফাইল ডাউনলোড করে নিন সেখানে দেখুন অনেক কী আছে যেকোনো একটি কপি পেস্ট করুন । আর হা এই কাজ করার আগে অবশ্যই ইন্টারনেট অফ রাখবেন । 

৩// এবার Activate now এ ক্লিক করুন ব্যাস কাজ শেষ । এবার আপনি ইছে করলে ইন্টারনেট ব্যবহার করতে পারেন সেটা আপনার ব্যাপার । নীচের চিত্রে দেখুনঃ 





ব্যাস এবার ব্যবহার শুরু করে দিন । ব্যবহার খুব সোজা বুজতে কোন সমস্যা হবে না তাও বুজতে সমস্যা হলে নীচের স্ক্রীন শত্র দেখুন পরিষ্কার হয়ে যাবে ব্যবহার করা । 




আশাকরি সম্পূর্ণ বুজে শুনে গেছেন এবার কাজ শুরু করে দিন । আমার এই পোস্ট থেকে কোন রকম উপকার হলে পোস্টটি বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets