বন্ধুরা সবাই ক্যামন আছেন আসা করি সবাই ভালো ও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের সাথে দারুন একটি সফটওয়্যার শেয়ার করতে যাছি আশাকরি আপনাদের কাজে আসবে । Glary Utilities 5.X PRO আমার মনে হয় নাম শুনে অনেকেই বুঝেগেছেন হুম ঠিক ধরেছেন এটা ব্যবহার করে আপনি আপনার পিসির অপ্রয়োজনীয় ফাইল খুব সহজে রিমুভ করতে পারবেন এবং আপনার পিসি রাখতে পারবেন সুস্থ ও সবল :D আশাকরি আপনার এই সফটওয়্যার টি আপনার পিসি এর জন্য খুবি দরকার হবে তাই আপনাদের সাথে শেয়ার করতে বসলাম ।







ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুনঃ






কিকি যাক করতে পারবেনঃ 

১// পিসিকে স্ক্যান ও পরিষ্কার করতে পারবেন । 

২// temporary ফাইলকে পরিষ্কার করতে পারবেন । 

৩// junk ফাইল রিমুভ করতে পারবেন । 

৪// ভাঙা চুরা ফাইলকে খুজে বের করবে এবং সেগুলোকে রিমুভ করবে । 

আরও অনেক কিছু করতে পারবেন এর জন্য আপনাকে সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করতে হবে এর মার্কেট প্রাউজ ২৭$ বিশ্বাস না হলে এখানে ক্লিক করে দেখে নিন । 


ডাউনলোড যদি এতো ক্ষণে করে ফেলেনে তাহলে চিন্তার কিছুই নাই নীচের স্টেপ দেখুন অ্যাক্টিভ করার জন্য ঠিক কি কি করতে হবে । 


কিভাবে ফুল ভার্সন করবেনঃ 

১// সফটওয়্যারটি ইন্সটল করেনিন ।

২// PRO বাটন এ ক্লিক করুন ।

৩// এবার এই সিরিয়াল কী গুলো সেখানে কপি পেস্ট করুন ।

[ 6DDE-BEA7-D7B6-78AA ] 

৪// এবার Activate Now এ ক্লিক করুন ।

৫// কাজ শেষ এবার মনের আনান্দে ব্যবহার করুন ।




ব্যাস হয়েগেল ২৭$ এর সফটওয়্যার আপনার তাও ফ্রী কি মজা তাই না । তাহলে ভালো লাগলে একটি কমেন্ট করে অবশ্যই জানাবেন সফটওয়্যার ও পোস্ট আপনারদের ক্যামন লাগলো । কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন । ভালো লাগলে কমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । :D 
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets