বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে জনপ্রিয় এন্টিভাইরাস Kaspersky 2014 ফুল ভার্সন এর সমাধান নিয়ে এলাম । আমি জানি এটা অনেকেই এখুন ফুল ভার্সন ব্যবহার করছেন , কিন্তু আমার যেসকল বন্ধুরা এখুন Kaspersky 2014 কে ফুল ভার্সন করতে পারিনি বিভিন্ন জিটিল এর কারনে তাদের জন্য আজকের এই সহজ ফুল ভার্সন টিপস আমি কথা দিলাম আপনি ১ মনিটে এটা ফুলভার্সন করে ব্যবহার করতে পারেন । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে দেখে নিন কিভাবে কি করতে হবে । আজকে আমি আপনাদের যে ক্র্যাকটি দেবো তার নাম XPERSKY খুব মজার একটি ক্র্যাক ফাইল এটাতে এক সঙ্গে Crack ও Trial Resetter এর অপশন আছে কি মজার ব্যাপারতো নাকি । চলুন শুরু করে দিই ।







নীচে থেকে kaspersky 2014 ডাউনলোড করে নিন যদি আপনার কাছে আগে থেকেই থাকে তাহলে আর নতুন করে ডাউনলোড করার কোন দরকার নাই ওটাতেই কাজ হবে । যাদের কাছে নেই তারা তাহলে নীচে থেকে ডাউনলোড করুন ।



ডাউনলোড করতে নীচের লিঙ্কে যান 




ক্র্যাক ডাউনলোড করতে নীচের লিঙ্কে যান 






কিভাবে Crack ও Trial Resetter করবেনঃ 


১// উপরের ডাউনলোড করা সেটআপ ফাইলটি ইন্সটল করে নিন ।

২// এবার আমার দেওয়া ক্র্যাক ফাইল ডাউনলোড করে ওপেন করুন । দাঁড়ান কোন কিছুতে ক্লিক করবেন না ।

৩// এবার আপনার ইন্সটল করা Kaspersky এর Settings > Additional > Self-Defense টিকে disable Self Defense করে দিন । এবার বেরিয়ে আসুন । নীচের চিত্রে দেখুনঃ



৪// এবার ক্র্যাক থেকে আপনি কোন ভার্সন মানে Kaspersky Internet Security না Kaspersky Anti-Virus ব্যবহার করছেন সেটা সিলেক্ট করুন । তারপর  Reset now তে ক্লিক করুন বা Install License এ ক্লিক করুন । কিছুটা সময় অপেক্ষা করুন একটি ম্যাসেজ আসবে ।

৫// ব্যাস কাজ শেষ আপনি কাজটি করতে সফল হয়েছেন । নীচের চিত্রে দেখুনঃ





নোটঃ এটা উইন্ডোজ এক্সপি তে মনে হয় কাজ করবে না । তাই এক্সপি ব্যবহার কারীরা এটা না ডাউনলোড করাই ভালো । ধন্যবাদ ।

ব্যাস হয়েগেল কি আমি গ্যারান্টি দিয়েছিলাম ঠিক বলেছিলাম তো । তাহলে আর চিন্তা কিসের একটি ছোট্ট কমেন্ট করে জানিয়ে দিন ক্যামন লাগলো ভালো না লাগলেও জানাবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ্‌ হাফেজ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Anayet Hossain৪:০২ AM

    apnar kothamoto sob korechi kintu ekhono license missing dekhacche!

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৫:২৭ AM

    ভাই কাজ করার তো কথা এটা পরীক্ষা করে তবেই আমি শেয়ার করেছিলাম । যাই হোক আপনি ঐ ক্র্যাকে দেখুন দুই ধরনের আছে Kaspersky Internet Security না Kaspersky Anti-Virus এখুন আপনি আপনার যেটা সেটা অনুযায়ী করুন । disable Self Defense করুন দেখুন অবশ্যই হবে ।

    উত্তরমুছুন
  3. apnar kothamoto sob korechi kintu ekhono license missing dekhacche!

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets