বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভালো আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে আমার নিজের ব্যবহার করা একটি ব্লগার টিপস শেয়ার করবো । আপনারা অনেকেই লক্ষ করেছেন আমার ব্লগে এর যেকোনো লিঙ্কে মাউস রাখলেই যে বিভিন্ন কালার ইফেক্ট শো করে আজকে আমি সেই বিষয় নিয়ে পোস্ট করছি । জিনিসটি খুব মজার এবং অনেক সুন্দর একটি ইফেক্ট । কিভাবে আপনার ব্লগে অ্যাড করবেন ।








♦  LIVE DEO এই ব্লগের যেকোনো লিঙ্কে মউস রাখুন ডেমো পেয়ে যাবেন । তাহলে আর কথা না বাড়িয়ে চলুন দেখে নিই কিভাবে এটাকে আপনার ব্লগে যুক্ত করবেন । খুব সোজা ।


কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেনঃ 


১// আপনার ব্লগ লগইন করুন ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন ।

২// Add a Gadget > HTML/Javascript এ ক্লিক করে Content ঘরে নীচের কোড গুলো কপি করে পেস্ট করুন ।


<br /> <!-- More Cool Widgets @asobondhu.blogspot.com --><br /> <script type="text/javascript" src="http://netoopscodes.googlecode.com/svn/netoops-mouseover-rainbow-colors.js"><script><br /> <a href="http://asobondhu.blogspot.com">__NooP__</a><br /></script>



৩// Save এ ক্লিক করে সেভ করে বেরিয়ে আসুন এবার আপনার ব্লগ দেখুন ।



♦ ব্যাস হয়েগেল দেখলেন তো কত সোজা । আশাকরি আপনারা এটা আপনাদের ব্লগে ব্যবহার করবেন আর কারা কারা ব্যবহার করলেন তাদের ব্লগের লিঙ্ক গুলো আমাকে কমেন্ট করে জানাবেন ।


♦ তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানাবেন আমি সব সময় হেল্প করতে চেষ্টা করবো । পোস্টটি ভালো লাগলে একটি কমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।



▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. মোঃ আসলাম পারভেজ১০:৩২ PM

    এবার দেখুন কোড আপডেট হয়েছে ।

    উত্তরমুছুন
  2. পেয়েছি ধন্যবাদ ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets