আমার ব্লগের মতো আপনার ব্লগার ব্লগের লিঙ্কে ব্যবহার করুন Rainbow কালার ইফেক্ট ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভালো আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে আমার নিজের ব্যবহার করা একটি ব্লগার টিপস শেয়ার করবো । আপনারা অনেকেই লক্ষ করেছেন আমার ব্লগে এর যেকোনো লিঙ্কে মাউস রাখলেই যে বিভিন্ন কালার ইফেক্ট শো করে আজকে আমি সেই বিষয় নিয়ে পোস্ট করছি । জিনিসটি খুব মজার এবং অনেক সুন্দর একটি ইফেক্ট । কিভাবে আপনার ব্লগে অ্যাড করবেন ।








♦  LIVE DEO এই ব্লগের যেকোনো লিঙ্কে মউস রাখুন ডেমো পেয়ে যাবেন । তাহলে আর কথা না বাড়িয়ে চলুন দেখে নিই কিভাবে এটাকে আপনার ব্লগে যুক্ত করবেন । খুব সোজা ।


কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেনঃ 


১// আপনার ব্লগ লগইন করুন ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন ।

২// Add a Gadget > HTML/Javascript এ ক্লিক করে Content ঘরে নীচের কোড গুলো কপি করে পেস্ট করুন ।


<br /> <!-- More Cool Widgets @asobondhu.blogspot.com --><br /> <script type="text/javascript" src="http://netoopscodes.googlecode.com/svn/netoops-mouseover-rainbow-colors.js"><script><br /> <a href="http://asobondhu.blogspot.com">__NooP__</a><br /></script>



৩// Save এ ক্লিক করে সেভ করে বেরিয়ে আসুন এবার আপনার ব্লগ দেখুন ।



♦ ব্যাস হয়েগেল দেখলেন তো কত সোজা । আশাকরি আপনারা এটা আপনাদের ব্লগে ব্যবহার করবেন আর কারা কারা ব্যবহার করলেন তাদের ব্লগের লিঙ্ক গুলো আমাকে কমেন্ট করে জানাবেন ।


♦ তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানাবেন আমি সব সময় হেল্প করতে চেষ্টা করবো । পোস্টটি ভালো লাগলে একটি কমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।



▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال