বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভালো আছেন  । যাই হোক আমিও ভালো ও সুস্থ আছি । আজকে আমি আপনাদের সাথে জনপ্রিয় সফটওয়্যার AVG PC TuneUp এবং  TuneUp Utilities 2014 এর ফুল ভার্সন নিয়ে সমাধান নিয়ে এলাম আশাকরি আপনাদের কাজে আসবে । যানি অনেকে ভাবছেন এটাত সিরিয়াল কি দিয়ে করা যাই তাহলে তদেরকে বলি এটা সিরিয়াল কি এর থেকেও সহজে ফুল ভার্সন করতে পারবেন মাত্র এক ক্লিকে । তাহলে নীচে থেকে ক্র্যাক ডাউনলোড করে নিন AVG PC TuneUp এবং  TuneUp Utilities 2014 না থাকলে ডাউনলোড করে নিতে পারেন । আর নতুন মানে যারা এখুনও AVG PC TuneUp এবং  TuneUp Utilities 2014 ব্যবহার করেনি বা করেন না তাদের বলি AVG PC TuneUp এবং  TuneUp Utilities 2014 খুবি দরকারি একটি Utilities সফটওয়্যার এটা মোটেও নতুন সফটওয়্যার না এটা খুব পূর্ণ এবং বিপুল জনপ্রিয় একটি Utilities সফটওয়্যার এটা ব্যবহার করলে আপনি আপনার পিসিকে সতেজ এবং ভাইরাস মুক্ত রাখতে পারবেন এটা ব্যবহার করলে আপনি আর অন্য কোন Utilities সফটওয়্যার ব্যবহার করার দরকার নাই । তাহলে দেরি না করে নীচে থেকে ছোট্ট ক্র্যাক ফাইলটি ডাউনলোড করে নিন ।










✔ যদি আপনার কাছে AVG PC TuneUp এবং  TuneUp Utilities 2014 না থাকে তাহলে নীচে থেকে ডাউনলোড করে নিতে পারেন যদি থাকে তাহলে সফটওয়্যার ডাউনলোড করা দরকার নেই শুধু ক্র্যাক ফাইল ডাউনলোড করে কাজ শুরু করে দিন ।









✔ ডাউনলোড হয়েগেলে  ক্র্যাক ফাইল ডাউনলোড করে নিন তারপর নীচের ছোট্ট একটি স্টেপ দেখুন ব্যাস তাহলে ফুল ভার্সন করতে পারবেন এক ক্লিকে ।



১// ক্র্যাক ফাইল ওপেন করুন ।

২// নাম এবং কোম্পানি নাম লিখে Activate এ ক্লিক করুন ।

৩// ব্যাস হয়েগেল সারা জীবন এর জন্য । নীচের চিত্রে দেখুন।







নোটঃ আপডেট দিয়ে দিলে আবার একি ভাবে ক্র্যাক করুন আবার ফুল ভার্সন হয়ে যাবে । ধন্যবাদ ।




✔ তাহলে আজকের এই পোস্ট ক্যামন লাগলো জানাতে ভুলবেন না । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।



খুব তাড়াতাড়ি আমার নতুন পোস্ট আসছে ..................!!!


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets