বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভালো ও অনেক সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের সাথে ব্লগার নিয়ে পোস্ট করবো । আমি কিছু দিন যাবত ব্লগার নিয়ে পোস্ট দিতে পারিনি । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো দারুন কিছু ক্যালেন্ডার ( Calendar )  আশাকরি বুজতেই পারছেন ক্যালেন্ডার ( Calendar )  এর কাজ কি হা তারিখ দেখা । তাহলে বিষয়টি খুব মজার বিষয় তাই না তাহলে চলুন দেখে নিন কিভাবে খুব সহজে আপনার ব্লগে একটি ক্যালেন্ডার ( Calendar )  যুক্ত করবেন ।







✔ কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন নীচের স্টেপ গুলো দেখে দেখে করুন একদম সোজা ।

১// আপনার ব্লগ লন ইন করুন ড্যাশবোর্ড থেকে Layout > Add a Gadget > HTML/Javascript এ ক্লিক করেcontent ঘরে নীচের যে স্টাইল পছন্দ সেই কোড গুলোকে কপি পেস্ট করুন ।








<!--Start Cuteki Calendar Widget v3--><center><div style="width:210px; height:262px; float: inherit;"><script language="javascript">var cutekiWidget=1; var cutekiLeng="en"</script><script type="text/javascript" language="javascript" src="http://www.cuteki.com/widgets/calendars/cuteki-calendar_v3.js"></script></div></center><!--End Cuteki Calendar Widget v3-->








<!--Start Cuteki Calendar Widget v3--><center><div style="width:210px; height:262px; float: inherit;"><script language="javascript">var cutekiWidget=2; var cutekiLeng="en"</script><script type="text/javascript" language="javascript" src="http://www.cuteki.com/widgets/calendars/cuteki-calendar_v3.js"></script></div></center><!--End Cuteki Calendar Widget v3-->



২// ব্যাস উপরের যে স্টাইল আপনার পছন্দ সেটি ব্যবহার করতে পারেন আপনার ব্লগে । সব শেষ Save এ ক্লিক করে বেরিয়ে আসুন ।


✔ তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets