বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো আছেন । আমিও আপনাদের দোয়াই খুব খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক অন্য দিনের মতো আজকেও আপনাদের সাথে ব্লগার বিষয়েক পোস্ট নিয়ে এলাম । আজকে আপনাদের দেখাবো দারুন একটি ওয়ার্ডপ্রেস থেকে কনভার্ট করা ব্লগার ব্লগ থিম টি সত্যি ভীষণ সুন্দর ডেমো দেখলেই বুঝে যাবেন । যাই হোক এর আগেই আমি বলেছি থিম বানানো মোটেও সহজ কাজ না আর যারা আমাদের জন্য এই সুন্দর সুন্দর থিম উপহার দিছে তাদের অনেক অনেক ধন্যবাদ জানাই । সত্যি বলতে একটি ব্লগের জন্য থিম পছন্দ করা খুবি কঠিন একটি কাজ বিশেষ করে ফ্রী থিম গুলো আর আমি চেষ্টা করি আপনাদের সাথে সুন্দর সুন্দর ফ্রী কিছু থিম শেয়ার করতে। সেই রকম আজকেও একটু সুন্দর থিম নিয়ে এলাম আশাকরি আপনাদের ভালো লাগবে নীচে থেকে ডাউনলোড করে নিন।









✔ থিমটি কতটা সুন্দর এবং ব্যবহার যোগ্যকিনা সেটা আপনারাই বুজতে পারছেন আশাকরি । এটা SEO ফ্রেন্ডলি একটি ফ্রী থিম আশাকরি আপনার ব্যবহার যোগ্য মনে হছে যদি মনে হয় নীচে থেকে ফ্রী ডাউনলোড করে নিন ।




or



✔ থিমটির মধ্যে দরকারি সব ফিচারি আছে আশাকরি আপনাদের নতুন করে কিছু অ্যাড করতে হবে না । দারুন একটি লেখক পরচিতি বক্স আছে , সুন্দর একটি ou might also like: ওয়েডগেট আছে সঙ্গে সোশ্যাল ওয়েডগেট , দারুন স্টাইল কমেন্ট সিস্টেম আছে । আরেও অনেক সুন্দর সুন্দর ফিচার আছে যেগুল আপনি নিজেই ব্যবহার করলে বুজতে পারবেন ।



✔  তাহলে থিমটি কে কে ডাউনলোড করছেন এবং ব্যবহার করছেন এবং কেমন লাগলো অবশ্যই যানাবেন থিমটি ভালো লাগলে এবং আমার আজকের এই পোস্ট ভালো লাগলে বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না । তাহলে আজকের মতো এই পর্যন্ত এই ধরনের সুন্দর সুন্দর থিম ওয়েডগেট পেতে আমার এই ব্লগে Subscribe করে আসুন সম্পূর্ণ ফ্রী । ভালো থাকবেন সুস্থ থাকবেন ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets