বন্ধুরা সবাই ভালো আছেন তো যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি টিপস নিয়ে এলাম বিশেষ করে নতুন দের জন্য । আজকের টিপস হচ্ছে পিসি ওয়েবব্রাউজার নিয়ে । আজকে আমি আপনাদের দেখবো কিভাবে আপনার  Google Chrome ওয়েবব্রাউজার সেভ করা পাসওয়ার্ড গুলোকে দেখবেন বা খুজবেন । শুনে অবাক লাগছে অবাক এর কিছুই না কারন আমার অনেক সাইটে ভিজিট করি দরকার হলে লগইন করি কিন্তু পাসওয়ার্ড ভুলে যাই কিন্তু আপনি সেই সময় পাসওয়ার্ড সেভ করে রাখেন তাহলে এই সেভ করা পাসওয়ার্ড আপনার ওয়েবব্রাউজারে সাভ হয়ে থেকে যাই । তাহলে চলুন দেখে নেওয়া যাক ।





✔ কিভাবে করবেন নীচের স্টেপ গুলো লক্ষ করুন খুব খুব সোজা । পোস্টটি নতুন দের জন্য করা ।


১//  Google Chrome  ওপেন করুন । কন্ট্রোল প্যানেল থেকে Settings এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





২// এবার Show Advanced settings.... এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।





৩// এবার Manage Save Passwords এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।




৪// এবার একটি পপআপ পেজ আসবে সেখানে দেখুন আপনি যেসকল পেজ এ পাসওয়ার্ড সেভ করেছেন তার লিস্ট । Show এ ক্লিক করুন আর দেখে নিন । আর যদি আপনার পিসিতে পাসওয়ার্ড দেওয়া থাকে তাহলে আপনার পিসিতে দেওয়া পাসওয়ার্ড দিন ব্যাস । নীচের চিত্রে দেখুন ।





✔ ব্যাস হয়েগেল । কোন সমস্যা হলে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets