বন্ধুরা অনেক দিন পর আজকে পিসি টিপস নিয়ে পোস্ট করতে বসলাম আশাকরি আপনাদের আজকের এই পোস্টটি ভালো লাগবে । আজকে আমি আপনাদের সাথে সুন্দর একটি সফটওয়্যার শেয়ার করবো হয়তে আগে থেকেই অনেকে এই সফটওয়্যার সম্পর্কে যানেন কিন্তু যারা এখুন এই সফটওয়্যার সম্পর্কে যানেন না বা ব্যবহার করেননি তাদের আমার আজকের পোস্ট নিশ্চয় ভালো লাগবে । আজকে যে ফটো সফটওয়্যারটি শেয়ার করবো তার নাম MakeUpInstrument নাম শুনেই বুজতে পারছেন এটার কাজ কি । হুম ঠিক ধরেছেন এটা দিয়ে আপনি যেকোনো ফটোকে সুন্দর ভাবে মেকাপ করতে পারবেন ঠিক সিনেমার নায়ক, নায়িকার মতো হা হা! তাহলে এটা এখুনি ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন ।



crack , photo edti


☞ এটার সাইজ খুবি ছোট্ট মাত্র ২ .৮৫ এমবি বুজতেই পারছেন ডাউনলোড করতে খুব কম সময় লাগবে আর এমবি ও কম নষ্ট হবে তাই পছন্দ না হলেও কোন সমস্যা নাই ।তাহলে নীচে থেকে ডাউনলোড করে নিন । 





☞ সাইজ খুব ছোট্ট তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবার কথা না যদি ডাউনলোড হয়ে যাই তাহলে সাধারন ভাবে অন্যান্য সফটওয়্যার এর মতো ইন্সটল করে নিন । ইন্সটল হলে গেই যখুন সফটওয়্যার ওপেন করবেন তখুন আপনকে কিভাবে ব্যবহার করতে হবে সেটা সফটওয়্যার দেখিয়ে দেবো তাই ব্যবহার করতে সমস্যা হবে না । নীচে স্ক্রীনশর্ট দেখুন ।

😎😎
☞ তাহলে মেকআপ শুরু করে দিন । আজকের এই পোস্ট ও সফটওয়্যার ভালো লাগলে এই ধরনের সফটওয়্যার পেতে আমার ব্লগে উপরের গিয়ে Subscribe করে আসুন তাহলে এই ধরনের সফটওয়্যার আপনার ইমেলে পেয়ে যাবেন । কোন সমস্যা হলে কমেন্ট করে যানাবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets