আসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন ভালো আশাকরি । শুধু ফ্রী ফ্রী আর ভালো লাগে না তাই ভাবলাম কম কিছুর মধ্যে পেইড কিছু শেয়ার করি । ভয় পাবেন না কম খুবি কম একদিন এর পকেট মানি এর মতো খরচ হবে । যাই হোক আসল কথাই আসি আজকে আমি আপনাদের সাথে দুটি খুব সুন্দর প্রফেসনল পেইড দুটি Template শেয়ার করবো আশাকরি আপনাদের ভালো লাগেব । আমার যখুন গুগলে সার্চ দিয়ে দেখি প্রচুর কষ্টের ফলেও ফ্রী কোন ভালো মন পছন্দের থিম খুজে পাছি না পেলেউ সেরকম উন্নত না আবার টাকা দিয়ে কিনার কথা ভাবলেও অনেকে দাম শুনে দু ধাপ পিছিয়ে যাই । আজকে আমি আপনাদের সাথে যে থিম শেয়ার করত যাছি এগুলর দাম মাত্র 4.95$ এখুন ভাবুন কত হবে ২০০-৩০০ টাকা মতো হবে । আপনি চাইলে এই থিম গুলো নেট থেকে ডাউনলোড করতে পারেন কিন্তু সেগুলো ব্যবহার করার অনেক ভয় আছে তার মধ্যে অন্য তম ব্লগ হ্যাক হবার ভয় । সে নিয়ে অন্য কোন দিন পোস্ট করা যাবে ।








➽ Linezap Responsive :


☞ এটা পার্সোনালি আমার খুবি পছন্দের এটার স্টাইল অনেকটা MKR স্টাইল এটা আপনি আপনার ব্লগে ব্যবহার করতে পারেন দুই ভাবে ফ্রী আর কিনে কিনতে চাইলে 4.95 ডলার দিয়ে কিনে নিতে হবে আমি মনে করে এটা কিনে ব্যবহার করাই উত্তম ফ্রী ও ব্যবহার করতে পারেন কিন্তু ফ্রী ব্যবহার এর ফলে আপনি ক্রেডিট লিঙ্ক রিমুভ করতে পারবেন না । নীচে থেকে ডাউনলোড করে নিন আপনার পছন্দের মতো । 




ব্লগার থিম ডেমো এবং ডাউনলোড




➽ Gaps Responsive :


☞ এটাও খুব সুন্দর একটি পেইড থিম এটাও আপনি কিনে ব্যবহার করতে পারেন না ফ্রী ব্যবহার করতে পারেন । এই থিম গুলো এতো কম দামের মধ্যে দেবার কারন আমারও যানা নাই কারন আমি এই থিম ডাউনলোড করে দেখিনি বা তবে মনে হছে জিনি থিম ডিজাইন করছেন তিনে প্রপুলার হবার জন্য এই সুবিদা দিছে বা অন্য কোন কারন থাকে পারে তাই প্রথমে ফ্রী ভার্সন ডাউনলোড করে ব্যবহার করে দেখবেন তার পর কিনবেন আমি নিশ্চিন্ত এই থিম গুলো সেপ্টি । যাই হোক এই থিমটি ডাউনলোড করতে নীচে যান । 





ব্লগার থিম ডেমো এবং ডাউনলোড





☞ আমি আপনাদের একদম মূল সাইট এর লিঙ্ক দিয়েছি ওখানে আপনি গেলেও দেখবে থিম সম্পর্কে বিস্তারিত দেওয়া আছে সঙ্গে ডান পাশে দেখতে পাবেন ফ্রী ভার্সন ও পেইড ভার্সন ডাউনলোড লিঙ্ক আছে এবং কোন টির কি সুবিধা তা বিস্তারিত দেওয়া আছে । 



☞ যদি আপনি একটি প্রফেশনাল ব্লগ বানাতে চান তাহলে অবশ্যই এই থিম গুলো আপনার জন্য যদি টেস্ট করতে চান তাহলে ফ্রী ভার্সন ডাউনলোড করে নিয়েও টেস্ট করতে পারেন এমন কি আপনার প্রফেশন ব্লগে ব্যবহার ও করতে পারেন তবে ফুটার ক্রেডিট লিঙ্কটি রিমুভ করতে পারবেন না । তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Ami amar blogger blog ke responsive korte chai. Er jonno ami amar template kivabe edit korbo, ar ki code use korbo aktu bolben?
    amar blog url: http://globalversion.blogspot.com/

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets