আসসালামু অলাইকুম বন্ধুরা । আজকে আমি আপনাদের জন্য দারুন মজার একটি সফটওয়্যার নিয়ে এলাম আশাকরি আপনাদের কাজে আসবে । সফটওয়্যার নাম Aurora 3D Animation Maker 14.072 লেটেস্ট ভার্সন । এটা দিয়ে আপনি মনের মতো করে 3D এনিমেশন টেক্সট তৈরি করতে পারবেন । সফটওয়্যার টি পেইড তাই আপনাকে ফুল ভার্সন করে ব্যবহার করতে হবে । এর ব্যবহার খুবি সোজা একটু নিজে ঘাঁটুন তাহলেই সব বুঝতে পারবেন এবং নিজেই কাজ করতে পারবেন । নিচে থেকে ডাউনলোড করে এবং ব্যবহার শুরু করে দিন ।





☞ এটা একটি প্রফেশনাল সফটওয়্যার তাই আপনি এটা বিভিন্ন প্রফেশনাল কাজে ব্যবহার করতে পারবেন সেটা ওয়েবডিজাইন হোক বা অন্য কিছু । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন এবং দেখে নিন কিভাবে অ্যাক্টিভ করেবন ।









কিভাবে ফুলভার্সন করবেন নিচের টিপস দেখুন !



  • প্রথমে উপর থেকে সেটআপ ফাইল এবং প্যাচ ফাইল ডাউনলোড করুন ।
  • তারপর সাধারন ভাবে সফটওয়্যার ইন্সটল করুন । 
  • এবার সিরিয়াল কী দিয়ে Register করুন । { ফটো
  • পিসি রিস্টার্ট দিন । 







☞ ব্যাস হয়েগেল সফটওয়্যারটি সম্পূর্ণ ফ্রীতে আপনার জন্য । তাহলে আজকের মতো এই পর্যন্ত সফটওয়্যার দিয়ে কাজ করতে কোন সমস্যা হলে যানাবেন আমি হেল্প করতে চেস্টা করবো । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আমাদের সাথেই থাকুন বন্ধুদের সাথে শেয়ার করুন । আল্লাহ্‌ হাফেজ ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets