শিরোনামে আমি 3D ভিডিও কনভার্ট বলেছি বলেই যে শুধু 3D ভিডিও কনভার্ট হবে এই সফটওয়্যার দিয়ে টা কিন্তু না আপনি চাইলে যেকোনো ফরম্যাটে যেকোনো ভিডিও কে ফরম্যাট করে ব্যবহার করতে পারবেন । এই সুন্দর Total Video Converter Platinum 7.1.8 সফটওয়্যার ব্যবহার করে । এটা লেটেস্ট ভার্সন সঙ্গে ক্র্যাক দিয়ে ফুল ভার্সন টিপস আছে । নিচে থেকে ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন ।







☞ ডাউনলোড করার আগে দেখে নিন কোন কোন ফরম্যাটে ভিডিও অডিও কনভার্ট করতে পারবেন । যেসকল ফরম্যাটে কনভার্ট করতে পারবেন → AAC, AC3, AIFF, AMR, AU, FLAC, MP3, M4V, MP2, OGG, WAV, WMA ইত্যাদি । এছাড়া যেসকল ডিভাইস এর জন্য কনভার্ট করতে পারবেন → iPod, iPhone, iPad, Apple TV, Samsung Galaxy S4, Samsung Galaxy Note 2, HTC One, PSP, PS3, Xbox360, Sony Xperia, ইত্যাদি । তাহলে দেরি না করে নিচে থেকে ফুল ভার্সন ডাউনলোড করে নিন ।









☞ ডাউনলোড করার জন্য উপরের লিঙ্কে যান ক্র্যাক এবং সেটআপ ফাইল আলাদা আলাদা দেওয়া আছে ডাউনলোড করার জন্য Use our download manager and get recommended downloads এখান থেকে ঠিক তুলে দিন । তাহলেই ডাউনলোড শুরু হবে । নিচের চিত্রে দেখুন ।





কিভাবে ফুলভার্সন করবেন নিচের টিপস দেখুন !


প্রথমে সেটআপ ফাইলে ক্লিক করে ইন্সটল করুন তবে ওপেন করবেন না ।

তারপর উপরের ডাউনলোড করা ক্র্যাক ফাইল ওপেন করুন ।

এবার ক্র্যাক ফোল্ডার টিকে কপি করুন ।

এবার C:\Program Files\Aiseesoft Studio\Aiseesoft Total Video Converter Platinum গিয়ে পেস্ট করুন ।

একটা বক্স আসতে পারে সেটাতে ক্লিক করে রিপ্লেস করে নিন ।

ব্যাস হয়েগেল ফুলভার্সন ।






☞ তাহলে হয়েগেল আশাকরি বুঝতে কোন সমস্যা হলনা কোন রকম সমস্যা হলে আমাকে জানাতে পারেন । পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের সাহায্য করুন । ভালো থাকবেন সুস্থ থাকবন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets