আসসালামু অলাইকুম ,  আজকে আমি আপনাদের জন্য একটি ছোট ফান টিপস কিন্তু খুবি কাজের একটি টিপস নিয়ে এলাম বলতে পারেন । আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি গুগল translate ব্যবহার করে যেকোনো ব্লক ওয়েবসাইটে প্রবেশ করবেন । আগেই বলে রাখি কাজটি করবেন নিজ দায়িতে আর হা সব থেকে ভাল হয় যদি আপনি নিজে কোন সাইট ব্লক করে সেটাকে পরীক্ষা করেন তবে চিন্তা নেই এটা একদম নিরাপদ আপনার কোন ক্ষতি হবে এটা যেমন প্রক্সি ব্যবহার করেন ঠিক সেই রকম । যাই হোক চলুন মূল কাজে যাওয়া যাক ।








কিভাবে কাজটি করবেন খুবি সোজা নিচের টিপস দেখুন !



কাজটি করার জন্য আপনি প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন http://www.google.com/translate?langpair=es|en&u=www.asobondhu.blogspot.com




☞ এবার উপরের লাল www.asobondhu.blogspotcom মুছে সেখানে আপনি যেকোনো একটি  ব্লক সাইট প্রবেশ করান । তার পর সার্চ করুন দেখুন সেই ব্লক করা সাইট টিতে আপনি প্রবেশ করতে পারছেন । ভারতীয় দের জন্য উদাহারন হিসাবে Songspk.info এই সাইটে প্রবেশ করুন দেখুন ব্লক দেখাবে কারন ভারত এই সাইটটিকে ব্লক করে রেখেছে তাই কোন ভারতীয় এই সাইটে প্রবেশ করতে পারবে না । তবে আপনি এই টিপস অনুযায়ী কাজ করুন ১০০% প্রবেশ করতে পারবেন এবং ডাউনলোডও করতে পারবেন ।




নোটঃ এটা ব্যবহার করে আপনি শুধু সেই ব্লক সাইটে প্রবেশ করার অনুমতি পাছেন মাত্র এটা ব্যবহার করে আপনার IP AD হাইড হছে না কিন্তু । তাই আগে সেই দিক টাই একটু খেয়াল রাখবেন ।




☞ বিষয় টি আমার কাছে নতুন মনে হল অনেকের আগে থেকে যানা থাকতে পারে । আর আমার পোস্টটিতে কোন প্রকার ভুল থাকলে আমাকে ভুলটি ধরিয়ে দেবেন আশাকরি । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । পোস্টটি আগেই আমি পিসি হেল্পলাইনে পোস্ট করেছি তাই কেউ কপি পেস্ট ভাববেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets