এনড্রয়েড মোবাইলে পেইড অ্যাপস ইন্সটল করুন খুব সহজে !!!

এনড্রয়েড বর্তমানে সত্যি খুবি জনপ্রিয় একটি ডিভাইস এখুন প্রত্যেকের হাতে মোবাইল মানেই এনড্রয়েড আমি এনড্রয়েড নিয়ে সেরকম কোন পোস্ট করিনা কারন এখুনও আমার এনড্রয়েড মোবাইল নেই তবে আমার দিদির একটি এনড্রয়েড মোবাইল আছে সেটা মাঝে মাঝে ব্যবহার করি । সে যাই হোক আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপানি আপনার সাধের এনড্রয়েড মোবাইলে পেইড অ্যাপস ইন্সটল করবেন । এর জন্য কোন জটিল টিপস অবলম্বন করতে হবে না কারন আমি নিজেই জিটিল জিনিস পছন্দ করিনা । নিচে থেকে aptoide অ্যাপস টি ডাউনলোড করে নিন ।





☞ এই বিষয়ে বেশি কিছুই বলার নাই নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন দেখুন aptoide মুল সাইট ওপেন হবে সেখানে স্টেপ বাই স্টেপ বিস্তারিত দেওয়া আছে । 








☞ তবুও যাদের বুঝতে সমস্যা হবে তারা নিচের স্টেপ গুলো দেখে দেখে করতে পারেন । 


  • ডাউনলোড হয়েগেলে notification বাটনে ক্লিক application এ ক্লিক করুন Aptoide.apk তে ক্লিক করে ইন্সটল প্রক্রিয়া সুরু করুন । 




  • এবার যদি নিচের মতো ফটো আসে তাহলে Settings বাটনে ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন । 



  • এবার unknown sources করে দিন । নিচের ফটো দেখুন । 




  • এবার Install এ ক্লিক করে ইন্সটল সম্পূর্ণ করুন । নিচের চিত্রে দেখুন । 





☞  ব্যাস হয়েগেল আশাকরি আজকের পোস্ট থেকে কিছুটা হলেও আপনার উপকার হবে যদি এই পোস্ট থেকে উপকৃত হন তাহলে পোস্টটি বন্ধুদের সাথে শেয়ার করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال