বন্ধুরা সবাই সালাম নিবেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই ও আল্লাহ্‌ এর রহমতে খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো খুবি কাজের একটি টিপস । আমার জানি বিভিন্ন ডাটা ফাইল , ভিডিও , সফটওয়্যার ইত্যাদি ডাউনলোড করার জন্য টরেন্ট এর বিকপ্ল নাই । এটা সত্য টরেন্ট থেকে ডাউনলোড করা একটু জটিল । যাই হোক আজকে আমি আপনাদের কে আর একটু চমক দেবো । আজকে আমি আপনাদের দেখবো কিভাবে আপনি আপনার যেকোনো মোবাইল সেটা symbian OS , Windows Mobile , Java ME Phones , andriod OS ইত্যাদি এক কথাই আপনার মোবাইলে নেট চললেই ডাউনলোড করতে পারবেন টরেন্ট ফাইল ।







☞ তাহলে নিচে থেকে দেখে নিন কিভাবে ডাউনলোড করবেন । এর জন্য নিচে আপনার মোবাইল ফোন অনুযায়ী অ্যাপস ডাউনলোড করে নিন ।



SymTorrent for symbian OS মোবাইল ব্যবহার করিরা ডাউনলোড করুন !







এটা প্রথমে এক মাত্র বিটটরেন্ট অ্যাপস । আপনি এই অ্যাপস ব্যবহার করে খুব সহজে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । 




wM torrent for Windows Mobile এটা উইন্ডোজ মোবাইল ব্যবহার কারি ব্যবহার করুন !









Java ME Phones এটা জাভা ব্যবহার কারিরা ব্যবহার করবেন !








Transdroid for andriod OS এটা এনড্রয়েড ব্যবহার কারি ব্যবহার করুন !







☞ ব্যাস উপরে আপনার মোবাইল ডিভাইস অনুসারে অ্যাপস ডাউনলোড করুন তাহলেই খুব সহজে সেই অ্যাপস দিয়ে আপনার দরকারি টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । ব্যবহার খুব একটা জটিল না আর সব কটির আলাদা আলাদা ব্যবহার তাই প্রতিটি ব্যবহার নিয়ে আলাদা আলাদা পোস্ট করাও সম্ভব না । যাই হোক কোন সমস্যা হলে নিচে কমেন্ট করে যানাবেন ।

তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ আহফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets