আসসালামু অলাইকুম, আজকে আমি আপনাদের সাথে খুব পুরন একটি সফটওয়্যার শেয়ার করবো কিন্তু ভার্সন টা নতুন EaseUS Data Recovery Wizard 7.5 pro সঙ্গে Universal ক্র্যাক তার মানে আপনি এই সফটওয়্যার এর পরের সব ভার্সন গুলোকে এই ক্র্যাক ব্যবহার করে ফুল ভার্সন করে নিতে পারবেন । আমারা যারা পিসি ব্যবহার করি বা মোবাইলে মেমোরি কার্ড ব্যবহার করি বা পেন ড্রাইভ ব্যবহার করি তারা ভুল বসতো অনেক দরকারি ফাইল ডিলিট করে ফেলি তখুন আমাদের আর কিছুই করার থাকে না । কিন্তু আজকে আমি আপনাদের সাথে যে সফটওয়্যার নিয়ে এলাম এটা ব্যবহার করে আপনি সেই ডিলিট হয়ে যাওয়া ফাইল ডাটা খুব সহজে ফিরিয়ে আনতে পারবেন । ১০০% না পারলেও অনেকটা পারবেন । তাহলে আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন সাইজ মাত্র ৪ এমবির থেকে একটু বেশি ক্র্যাক দিয়ে ।





ডাউনলোড করার জন্য নীচের লিঙ্ক লক্ষ করুন । আমি আলাদা আলাদা করে লিঙ্ক দিয়েছি আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না। ডাউনলোড করার জন্য শুধু লিঙ্কে ক্লিক করুন ডাউনলোড শুরু হয়ে যাবে ।








কিভাবে ফুল ভার্সন করবেন নিচের টিপস দেখুন !

  • EaseUS Data Recovery Wizard 7.5 trial টাকে ইন্সটল করে নিন ।
  • এবার Crack file টিকে ওপেন করে Crack and Activate বাটনে ক্লিক করুন ।
  • কিছুটা সময় নিবে প্রসেসিং হতে তারপর একটি ম্যাসেজ আসবে Successfully Activated ।
  • ব্যাস হয়েগেল EaseUS Data Recovery Wizard 7.5 ফুল ভার্সন ।








ব্যাস এর ব্যবহার খুব সোজা তাই আর বিস্তারিত কিছু বলয়ার প্রয়জন মনে হলনা । যাই হোক কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানাবেন আমি হেল্প করবো । তাছাড়া এই সফটওয়্যার নিয়ে এর আগে এই ব্লগে অনেক পোস্ট হয়েছে সার্চ দিয়ে দেখতে পারেন আমি শুধু মাত্র এর লেটেস্ট সঙ্গে লেটেস্ট ফুল ভার্সন প্রক্রিয়া টা নিয়ে এলাম মাত্র । যাই হোক আবারও বলছি কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি হেল্প করবো । তাছ্রা নীচের দেখুন কিভাবে সফটওয়্যার টি কাজ করে






তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন পোস্টটি আগে পিসি হেল্পলাইনে প্রকাশ করেছিলাম এখুন আমার এই ব্লগে করলাম । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. এই রকম একটি পোষ্টের জন্য ধন্যবাদ

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ ভাই সঙ্গেই থাকুন ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets