আমার ব্লগের মতো আপনার ব্লগের বিভাগে দিন দারুন একটি CSS3 ইফেক্ট !!

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে আমার ব্যবহার করা একটি দারুন CSS3 বিভাগ বা লেবেল ইফেক্ট শেয়ার করছি আশাকরি আপনাদের খুব পছন্দ হবে এবং আপনার সবাই ব্যবহার করবেন । বর্তমান সময়ে অনেকেই ব্লগার দিয়ে নিজের একটি ব্লগ ডিজাইন করছে এর জন্য যতটা সম্ভব চেষ্টা করে যাতে ব্লগটি খুব সুন্দর করা যাই । যাই হোক সেই ধরনের একটি মজার CSS3 ইফেক্ট নিয়ে এলাম । এটা আপনি আপনার ব্লগে ব্যবহার করলে আপনার ব্লগের বিভাগে কেউ যদি মাউস রাখে তাহলে সেই বিভাগটি স্লাইড হবে যে সত্যি খুব মজার । অনেকে ভাবতে পারেন এটা ব্যবহার করার ফলে ব্লগ ধীর গতির হতে পারে তাদের করে তাহলে আমার ব্লগের লোড স্পীড একবার চেক করে আসুন । যাই হোক যাদের ইছে হবে ব্যবহার করতে পারেন এই CSS3 ইফেক্ট টি ।







☞ উপরের ফটো দেখুন তাহলেই বিসয়টি বিস্তারিত বুঝতে পারবেন । তাহলে নিচে থেকে দেখে নিন কিভাবে আপনার ব্লগে এই CSS3 ইফেক্ট দিবেন ।



Live Demo দেখার জন্য আমার ব্লগের লেবেল দেখুন



কিভাবে আপনার ব্লগে CSS3 ইফেক্ট দিবেন নিচের স্টেপ দেখে করুন !



  • প্রথমে আপনার ব্লগ অ্যাকাউন্ট লগইন করুন ।
  • ড্যাশবোর্ড থেকে Template এ ক্লিক করুন ।
  • এবার Edit HTML এ ক্লিক করে CTRL+ F প্রেস করে নিচের ট্যাগটি সার্চ করুন ।

]]></b:skin>

  • উপরের ট্যাগটি খুজে পেলে তার ঠিক আগে বা নিচে নিচের CSS3 কোড গুলো বসিয়ে দিন ।



.noopln,Label li,#Label1 ul li a,.Label li a {
-moz-transition: all 0.2s ease-in 0s ;
-webkit-transition: all 0.2s ease-in 0s ;
-o-transition: all 0.2s ease-in 0s ;
}

.noopln:hover,Label li:hover,#Label1 ul li a:hover,.Label li a:hover {
margin-left: 14px;
}



  • এবার Save Template এ ক্লিক করে বেরিয়ে আসুন । 


আশাকরি আপনি কাজটি করতে সফল হয়েছেন এবার আপনার ভিজিট করুন !



☞ ব্যাস হয়েগেল আশাকরি কাজটি করতে কোন সমস্যা হলনা কোন সমস্যা হলে অবশ্যই যানাবেন । আমি আছি হেল্প করতে চেস্টা করবো । আজকের এই পোস্ট ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال