আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার নিয়ে এলাম যার দাম ১৯$ তবে আপনাদের জন্য একদম ফ্রী । এটা দিয়ে সুধু পিসি ফটো স্ক্রীন শর্ট নিতে পারবেন তা কিন্তু না এটা দিয়ে ইছে মতো আপনার পিসি স্ক্রীন ভিডিও ও রেকর্ড করতে পারবেন । এই বিষয়ে বেশি কিছুই বলার নাই কারন সফটওয়্যার টি ব্যবহার করা খুবি সহজ । নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে কিভাবে ফুল ভার্সন করবেন তার টিপস দেখে নিন ।





পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার FastStone লেটেস্ট সঙ্গে ফুল ভার্সন টিপস !! আপডেট ১০/১০/২০১৫


সফটওয়্যার এর দাম ও কাজ বেশি হলেও এর সাইজ কিন্তু খুবি ছোট মাত্র 2.88 এমবি মানে প্রায় ৩ এমবি । যাই হোক নিচে মিডিয়া ফাইর লিঙ্ক দিলাম ডাউনলোড করেনিন । 




ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন 

FastStone Capture Setup+keygen ( 32 / 64 Bit ) 2.88 MB

অথবা নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন

FastStone Capture Setup+keygen ( 32 / 64 Bit ) 2.88 MB




আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবেনা কোন রকম সমস্যা হলে অবশ্যই যানাবেন আমি হেল্প করবো । নিচে থেকে দেখে নিন কিভাবে ফুল ভার্সন করবেন ।


FastStone Capture কে কিভাবে ফুল ভার্সন করবেন !


  • প্রথমে উপর থেকে সফটওয়্যার ও কী ফাইলটি ডাউনলোড করেনিন এক সঙ্গেই । 
  • তারপর সফটওয়্যার সাধারন ভাবেই ইন্সটল করুন । 
  • এবার সফটওয়্যার ৩০ দিন এর জন্য ট্রাইল দেখাবে ।
  • এবার কীজেন টি ওপেন করুন আপনার User নাম দিন কী পেয়ে যাবেন । 
  • এবার সেই কী টিকে কপি পেস্ট করুন । নিচের চিত্রে দেখুন । 





ব্যাস হয়েগেল ফুল ভার্সন  FastStone Capture লেটেস্ট স্ক্রীন শর্ট সফটওয়্যার । কোন রকম সমস্যা হলে আমাকে যানাবেন আমি হেল্প করবো । তাহলে আজকের এই পোস্ট ভালো লাগলে বা আপনার উপকার হলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন । এই ধরনের নতুন নতুন পিসি টিপস ,ব্লগার টিপস পেতে সব সময় আমাদের সাথেই থাকুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets