উইন্ডোজ ৭ কে বানিয়ে ফেলুন সম্পূর্ণ অ্যাপেল Mac !!

আসসালামু অলাইকুম বন্ধুরা আশাকরি সবাই ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য কোন টিপস না দারুন একটি স্কিন প্যাক নিয়ে এসেছি । এই স্কিন প্যাক ব্যবহার করলে আপনি আপনার উইন্ডোজ ৭ কে বদলে অ্যাপেল ম্যাক বানিয়ে নিতে পারবেন । এর সাইজ একটু বেশি এই ৪০ এমবি মতো । আমি মিডিয়া ফাইর লিঙ্ক দিয়েছি তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । যারা উইন্ডোজ ৭ কে অ্যাপেল এর লুক দিতে চান তদের জন্য এটা দারুন সুযোগ । বুজতেই পারছেন মিডিয়া ফাইর বড় ধরনের ফাইল বেশিদিন রাখেনা । তাই ডিলিট হবার আগেই সংগ্রহ করে রেখে দিন । তাহলে আর কথা না বাড়িয়ে সোজা নিচে থেকে ডাউনলোড করে নিন ।






অনেকের মনে প্রশ্ন যাগতে পারে এটা ব্যবহার করার ফলে পিসি স্লও হবা তো । আমি তাদের কে বলবো আমি এই ধরনের স্কিন প্যাক ব্যবহার করেছি অনেক কিন্তু সেরকম কোন সমস্যা হয় নি । তবে পিসি সিস্টেম ভালো থাকলে সমস্যা হবার কথা না আর যদি পিসি একটু দুর্বল হয় তাহলে ব্যবহার না করাই ভালো ।





ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন মিডিয়া ফাইর লিঙ্ক তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । এখানু ডাউনলোড করে নিন না হলে ফাইল ডিলিট হয়ে যেতে পারে বুজতেই পারছেন কারন টা ।






ডাউনলোড হয়েগেলে ইন্সটল করে নিন ইন্সটল হলে পিসি রিস্টার্ট করুন দেখুন আপনার উইন্ডোজ ৭ পরিবর্তন হয়েগেছে এবং অ্যাপেল ম্যাক এ রূপান্তরিত হয়েছে । আশাকরি স্কিন প্যাকটি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে একটি কমেন্ট করে জানাবেন । এবং বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ দেবার সুযোগ করে দিবেন ।



যারা উইন্ডোজ এক্সপি ব্যবহার করেন তারা এই সাইটে ক্লিক করে চমক দেখে নিতে পারেন । দেখুন আপনাদেরও চাহিদা পুরন হতে পারে । ভালো লাগলে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


পোস্টটি আমার দ্বারাই অন্য কিছু ব্লগে পোস্ট হয়েছে আগে তাই কেউ ভেবে বসবেন না এটা কপি পেস্ট পোস্ট । ধন্যবাদ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. এটা আমি আমার বন্ধুর পিসিতে দেখেছিলাম তাকে বলেছিলাম কিন্তুু আমাকে দেয়নি। 32 bt হবে ??

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. উপরের টা x86 মানে ৩২ বিট ভাই । আপনি উপরের টা ডাউনলোড করুন ৩২ এবং ৬৪ দুটতেই ব্যবহার করতে পারবেন ।

      মুছুন
    2. করে নিয়েছি ধন্যবাদ ।

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال