আসসালামু অলাইকুম বন্ধুরা আশাকরি সবাই আল্লাহ্‌ এর রহমতে খুব ভাল আছেন ! আমিও আপনাদের দোয়াই খুব ভাল ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে দারুন একটি কার্যকারী টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের দারুন কাজে আসবে । আমার শিরোনাম দেখেই অনেকে বুঝেগেছেন আমি ঠিক কোন বিসয়ের উপর আজকের এই পোস্ট করছি । হা ঠিক ধরেছেন মাইক্রোসফট এর জনপ্রিয় প্রোডাক্ট Microsoft Visual Studio ২০১৩ এর সব কটি প্রোডাক্টকে অ্যাক্টিভ করার টিপস দেখাবো তাও এক ক্লিকে । তাহলে আর কথা না বাড়িয়ে নিচে থেকে দেখে নিন ।


Microsoft Visual Studio 2013




☞ আশাকরি কম বেশি সবাই জানি Microsoft Visual Studio এর কাজ কি তাই বেশি কিছু না বলে সোজা মুল কাজে চলে গেলাম । আর হা কেউ যদি না বুঝেন Microsoft Visual Studio এর কাজ কি তাহলে নিচে কমেন্ট করে যানাবেন আমি এর কাজ কি বলে দিতে চেস্টা করবো ।


কিভাবে Microsoft Visual Studio ২০১৩ অ্যাক্টিভ করবেন ! 



  • প্রথমে Microsoft Visual Studio ২০১৩ এর যেকোনো প্রোডাক্ট ডাউনলোড করুন । 
  • এবার সেটাকে আপনার পিসিতে ইন্সটল করুন । 
  • এবার Help বাটনে ক্লিক করে toolbar তারপর register product অপশনে ক্লিক করুন । 
  • এবার change my product licence এ ক্লিক করে নিচের কী এর মধ্যে আপনার প্রোডাক্ট অনুসারে বসান । 
  • ব্যাস হয়েগেল । নিচের ফটো দেখুন । 






Visual Studio ২০১৩ এবং সিরিয়াল কী 



87DQC-G8CYR-CRPJ4-QX9K8-RFV2B ( Ultimate Version)

KCQWK-Q43V3-M3F2T-83VGV-Y6VTX (Professional Version)

P27TG-XXX2W-XK8TK-QD9FK-V36W4 (Premium & Express Version)




☞ ব্যাস হয়েগেল আশাকরি বুঝতে কোন সমস্যা হল না । কোন রকম সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে যানাবেন আমি হেল্প করতে চেস্টা করবো  পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত এই ধরনের নতুন কিছু নিয়ে আবার দেখা হবে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets