জনপ্রিয় এন্টিভাইরাস Quick Heal Total Security এনড্রয়েড মোবাইলের জন্য !

বন্ধুরা সবাই আমার সালাম নিবেন । আমি আজকে আপনাদের জন্য নিয়ে এলাম জনপ্রিয় এন্টিভাইরাস Quick Heal Total Security আপনার এনড্রয়েড মোবাইলের জন্য । যানিনা এই Quick Heal Total Security এন্টিভাইরাস এর নাম কয়জন জানেন তবে এটা জেনে রাখুন পিসির এন্টিভাইরাস এর মধ্যে বর্তমান সম্যে সব থেকে বেশি দামি এন্টিভাইরাস এটাই । আজকে এই এন্টিভাইরাস টি আপনার এনড্রয়েড মোবাইলের জন্য নিয়ে এলাম ১ বছর এর মেয়াদে । তাহলে দেরি না করে নিচে থেকে ডাউনলোড করুন আর আপনার এনড্রয়েড কে ভাইরাস মুক্ত রাখুন এবং সব সময় স্মার্ট ফোনকে স্মার্ট রাখুন ।







☞ ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন তাহলেই ডাউনলোড করতে পারবেন । 






☞ ডাউনলোড লিঙ্কে ক্লিক করে যে পেজ আসবে সেখানে নিচে দেখুন Use our download manager and get recommended downloads নামের পাসে একটি ঠিক দেওয়া আছে সেটা তুলে দিয়ে সরাসরি ডাউনলোড করুন । 



কিভাবে ব্যবহার করবেন আপনার মোবাইলে দেখেনিন !



  • প্রথমে Apk ফাইল টি ডাউনলোড করুন এবং ইন্সটল করুন ।
  • এবার I Agree তে ক্লিক করুন ।
  • তারপর Register Now বাটনে ক্লিক করুন ।
  • এবার আপনার বিস্তারিত দিন ।
  • তারপর Activate বাটনে ক্লিক করুন ।
  • ব্যাস হয়েগেল ১ বছরের জন্য ।



স্ক্রীনশর্ট দেখের জন্য ফটো লিঙ্কে ক্লিক করুন { ফটো - ১ এবং ফটো - ২ }



ব্যাস হয়েগেল তাহলে আশাকরি আপনাদের কোন সমস্যা হলনা কোন রকম সমস্যা হলে অবশ্যই যানাবেন । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকুন সুস্থ থাকুন আমাদের সাথেই থাকুন । আল্লাহ্‌ হাফেজ । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال