বন্ধু আজকে আমি আপনাদের জন্য দারুন একটি এসইও ( SEO ) টুল নিয়ে এলাম । আমার যারা ব্লগিং করি তারা সবাই জানি একটা ব্লগের জন্য এসইও SEO কতটা জরুরি তাই আজকের এই টুল থেকে আপনি খুব সহজে বুঝতে পারবেন আপনার ব্লগ পোস্ট কেমন SEO হয়েছে । নিচের টুলটি ব্যবহার কর যানতে পারবেন আপনার ব্লগ টাইটেল কত characters হয়েছে । মনে রাখবেন গুগল ৫৫ থেকে ৬১ characters টাইটেল  শো করে । তাই চেস্ট করবেন ৫৫ থেকে ৬১ অক্ষরের মধ্যে টাইটেল রাখতে এবং গুগল Search Description ১৫০ অক্ষর পর্যন্ত লিমট রেখেছে তাই আপানার Search Description ১৫০ এর মধ্যে রাখার চেস্ট করবেন । তাহলে আপনিও চেক করে নিন আপনার পোস্ট টাইটেল এবং Search Description কত অক্ষরের । এর জন্য নিচের বক্সে আপনার পোস্ট ULR বসিয়ে Count Characters বাটনে ক্লিক করুন । তাহলেই নিচে আপনার পোস্ট টাইটেল কত অক্ষরের সেটা শো করবে ।







☞ আজকে আমি যেহেতু আপনাদের আমার নতুন টুল এর সাথে পরিচয় করাব তাই এখানে টুলটি না দিয়ে আপনার আসল পেজ এর লিঙ্ক দিলাম সেখান থেকেই চেক করে নিন । এর জন্য নিচের বাটনে ক্লিক করুন ।



পোস্ট টাইটেল এবং  Description চেক করার জন্য নিচের বাটন ব্যবহার করুন !







☞ উপরের লিঙ্কে ক্লিক করলেই একটি পেজ ওপেন হবে সেখানে ফাকা বক্সে আপনার টাইটেল Url বসিয়ে Count Characters বাটনে ক্লিক করুন । তাহলে নিচে রেজাল্ট পেয়ে যাবেন ।


☞ তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে এই রকম নতুন কিছু নিয়ে ভালো থাকবেন সুস্থ থাকবেন । কোন সমস্যা হলে অবশ্যই যাবানে । পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । আল্লাহ্‌ হাফেজ । নিচে আপনার প্রথম ফল্লও বাটন দিলাম আমাকে ফল্লও করতে পারেন ফেসবুকে । ধন্যবাদ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets