এসো বন্ধুতে যুক্ত হয়েছে নতুন এসইও ( SEO ) টুল এখুনি চেক করুন !

বন্ধু আজকে আমি আপনাদের জন্য দারুন একটি এসইও ( SEO ) টুল নিয়ে এলাম । আমার যারা ব্লগিং করি তারা সবাই জানি একটা ব্লগের জন্য এসইও SEO কতটা জরুরি তাই আজকের এই টুল থেকে আপনি খুব সহজে বুঝতে পারবেন আপনার ব্লগ পোস্ট কেমন SEO হয়েছে । নিচের টুলটি ব্যবহার কর যানতে পারবেন আপনার ব্লগ টাইটেল কত characters হয়েছে । মনে রাখবেন গুগল ৫৫ থেকে ৬১ characters টাইটেল  শো করে । তাই চেস্ট করবেন ৫৫ থেকে ৬১ অক্ষরের মধ্যে টাইটেল রাখতে এবং গুগল Search Description ১৫০ অক্ষর পর্যন্ত লিমট রেখেছে তাই আপানার Search Description ১৫০ এর মধ্যে রাখার চেস্ট করবেন । তাহলে আপনিও চেক করে নিন আপনার পোস্ট টাইটেল এবং Search Description কত অক্ষরের । এর জন্য নিচের বক্সে আপনার পোস্ট ULR বসিয়ে Count Characters বাটনে ক্লিক করুন । তাহলেই নিচে আপনার পোস্ট টাইটেল কত অক্ষরের সেটা শো করবে ।







☞ আজকে আমি যেহেতু আপনাদের আমার নতুন টুল এর সাথে পরিচয় করাব তাই এখানে টুলটি না দিয়ে আপনার আসল পেজ এর লিঙ্ক দিলাম সেখান থেকেই চেক করে নিন । এর জন্য নিচের বাটনে ক্লিক করুন ।



পোস্ট টাইটেল এবং  Description চেক করার জন্য নিচের বাটন ব্যবহার করুন !







☞ উপরের লিঙ্কে ক্লিক করলেই একটি পেজ ওপেন হবে সেখানে ফাকা বক্সে আপনার টাইটেল Url বসিয়ে Count Characters বাটনে ক্লিক করুন । তাহলে নিচে রেজাল্ট পেয়ে যাবেন ।


☞ তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে এই রকম নতুন কিছু নিয়ে ভালো থাকবেন সুস্থ থাকবেন । কোন সমস্যা হলে অবশ্যই যাবানে । পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । আল্লাহ্‌ হাফেজ । নিচে আপনার প্রথম ফল্লও বাটন দিলাম আমাকে ফল্লও করতে পারেন ফেসবুকে । ধন্যবাদ ।



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال