বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম একদম লেটেস্ট Team Viewer বর্তমান সময়ে সবাই যানে Team Viewer এর কাজ আসলে কি । আমি টাইটেলও বলেছি । হুম ঠিক ধরেছেন Team Viewer এর সাহায্যে আপনি খুব সহজে আপনার দূরের বন্ধুর পিসি খুব সহজে নিয়ন্ত্রন মানে চালাতে পারবেন । এই বিষয়ে আমি বেশি কিছু বলবনা কারন এর আগেই আমি Team Viewer  নিয়ে বিস্তারিত পোস্ট করেছি আপনার নিচে থেকে আমার সেই পোস্ট দেখেনিন সেখানে কিভাবে ব্যবহার করতে হয় সব দেওয়া আছেন । আজকের টা Team Viewer Enterprise v9.0.31064 একদম নতুন অফিসিয়াল সাইটে গেলেই বুঝতে পারবেন ।


হাজার মাইল দূরে থাকা আপার বন্ধুর পিসি চালান আপনার পিসি তে বসে





☞ উপরের লিঙ্কে ক্লিক করে দিন কিভাবে Team Viewer ব্যবহার করতে হয় এর কাজ কি ইত্যাদি ইত্যাদি । এবার নিচে থেকে লেটেস্ট ভার্সন ডাউনলোড করে নিন ।









কিভাবে ক্র্যাক করে ফুলভার্সন করবেন নিচের টিপস দেখুন ! 



  • প্রথমে উপর থেকে সফটওয়্যার এবং ক্র্যাক ফাইল ডাউনলোড করে নিন । 
  • এবার সফটওয়্যার ইন্সটল করেনিন সাধারন ভাবে । 
  • তারপর ক্র্যাক ওপেন করুন তবে আপনার নেট বন্ধু রখুন । 
  • এবার Patch বাটনে ক্লিক করুন । 
  • ব্যাস হয়েগেল এবার ফুল ভার্সন ব্যবহার করুন । 



নিচের স্ক্রীনশর্ট দেখুন ! 







☞ তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে অবশ্যই যানাবেন । পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন এবং তাদের কেউ দেখার সুযোগ করে দিন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets