বন্ধুরা সবাই আমার সালাম নিবেন আশাকরি সবাই আল্লাহ্‌ এর রহমতে ভালো ও সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই ভালোও সুস্থ আছি । যাই হোক আজকে অনেক দিন পর কোন ওয়েবব্রাউজার নিয়ে পোস্ট করতে এলাম আশাকরি আপনাদের ভালো লাগেব । আমারা নেট ব্রাউজ করার জন্য বুঝি শুধু মজিলা , গুগল ক্রম  , অপেরা এই কয়েকটিকে আপনি কি জানেন এগুল ছাড়াও কিছু ব্রাউজার আছে যেগুল দিয়েও দারুন গতিতে নেট ব্রাউজ করা যাই । হ্যাঁ বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে সেরকম একটি ওয়েবব্রাউজার নিয়ে এলাম যার নাম টর্চ (Torch Browser) অনেকে হয়তো এই নাম শুনেছেন । তবে দুঃখের বিসয় এর সাইজ তুলনা মুলক একটু বেশি এই ৭৬ এমবি মতো । ভয় পাবেন না ডাউনলোড করে ব্যবহার করুন দেখবেন ভালো লাগেব আমি নিজেই ব্যবহার করেছি । এটা অনেকটা গুগল  ক্রম এর মতো । তাহলে কথা না বাড়িয়ে নিচে থেকে ডাউনলোড করে নিন ।


টর্চ-torch-web-browser-download



টর্চ (Torch) ওয়েব ব্রাউজার লেটেস্ট ভার্সন ডাউনলোড । আপডেট - ৯/২৪/২০১৫ 



ব্রাউজারটি মোটেও নতুন না তাই এবার অনেকেই ভাবছেন এটা আমি ব্যবহার করছি বা আমি দেখেছি । যাই হক ব্যবহার করতে মন চাইলে ব্যবহার করতে পারেন । ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন তারপর ব্যবহার করুন ।








আশাকরি ডাউনলোড করে ফেলেছেন , এখুনও যারা লোড করেননি তারা নিচে বিস্তারিত দেখুন


Developer:  Torch Media Inc.
License:  Freeware

মুল ওয়েবসাইট থেকেও ঘুরে আসতে পারেন




তাহলে ডাউনলোড করে ব্যবহার সুরু করে দিন আগেই বলে রাখি যাদের নেট স্পীড লিমিটেড তারা ডাউনলোড করার আগে ভাববেন তারপর ডাউনলোড করবেন কারন যদি আপনাদের ভাল না লাগে তাহলে আমাকে পরে আবার গালাগালি করবেন যেটা আমার এবং আপনার কার পক্ষেই ভাল হবে না । তবে আমি ১০০% সিয়র আপনাদের ভাল লাগবে । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets