বন্ধুরা কেমন আছেন ? আশাকরি ভা আছেন  ।  আজ আমি anti virus নিয়ে পোস্ট শুরু করলাম । এতদিন ধরে আপনারা অনেক ধরনের anti virus ব্যাবহার করেছেন । আজ আমি মাইক্রোসফট কোম্পানির তৈরি করা anti virus সাথে পরিচই করিয়ে দিব । এই মাইক্রোসফট anti virus টি কেমন আশা করি বিস্তারিত কিছু বলা লাগবেনা । এইটি ব্যাবহার করার কোন ঝামেলা নেই । এই মাইক্রোসফট anti virus টি আমি নিজে windows 7 ব্যাবহার করি । windows xp তে হবে কি জানি না । আপনার ব্যাবহার করে দেখেতে পারেন আর একটা কথা না বললে নই । নেট কানেকশন রেখে ইন্সটল করবেন কারন এটা ইন্সটল শেষে অটোমেটিক আপডেট চায়।আর আপডেট নিতে না পারলে anti virus টি active ও হবেন না ।
এবার ইন্সটল করতে নিচে 32 bit আর 64 bit ডাউনলোড করে নিন ।

 32 bit  ডাউনলোড করতে এখানে ক্লিক করুন          Download

 আর

 64 bit ডাউনলোড করতে এখানে ক্লিক করুন           Download



তাহলে আজকে এই পর্যন্ত পরের পোস্টে আবার দেখা হবে ।

সময় হলে আমার ব্লগে একটু ঘুরে আসবেন । তোমারই জন্য

আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন আমি হেল্প করবো ।  ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets