বন্ধুরা কেমন আছেন  ? আশাকরি ভাল  আছেন   । আজ আমি আপনার ছবিটিকে আরও সুন্দর করে তোলার জন্য ফটোশপের বিকল্প 1.43MB  ছট একটি সফটওয়্যার নিয়ে হাজির হলাম । সফটওয়্যার  টি নাম Auto Photo Editor  আগে সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করুন । তারপর নিচে আনুসরন করুন ।


Auto Photo Editor দিযে আপনার ছবিটিকে সুন্দর করেনিন .
Auto Photo Editor


 সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করে ডেক্সটপ আইকন থেকে ডাবল ক্লিক করে Auto Photo Editor ওপেন করুন । দেখুন উপরের মতো চিত্র আসবে । ছবিকে যে ভাবে এডিট করবেন তা নিচের ধাপে দেখুন






১. Add Image ক্লিক করে যে ছবি এডিট করবেন তা সিলেক্ট করুন।

২ .  ছবি সিলেক্ট হয়েগেলে ডাবল ক্লিক করুন।

৩. Original Image এবার ইমেজ দেখতে পাবেন উপরের মতো।

৪. তার নিচে   Filters Applied দেখতে পাবেন।

৫. Filter List এ টিক চিহ্ন দিন, দেখুন Filters Applied ছবির মান পরিবর্তন হচ্ছে। এভাবে যতটুকু প্রয়োজন এডিট করে নিতে পারেন।

৬. Process Files এ ক্লিক করে JPG ফরম্যাট সিলেক্ট করে Folder অপশন এ ক্লিক করে কোথায় ছবিটিকে রাখাবেন তা দেখিয়ে দিন এবং ProcessNow ক্লিক করলেই ছবিটি আপডেট হয়ে Save হয়ে যাবে। তাহলে উপভোগ করুন Auto Photo Edito  ।


তাহলে আজকে এই পর্যন্ত পরের পোস্টে আবার দেখা হবে ।


সময় হলে আমার ব্লগে একটু ঘুরে আসবেন । তোমারই জন্য

আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন আমি হেল্প করবো ।  ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets