জনপ্রিয় ওয়ার্ডপ্রেস থিম এখুন আপনার ব্লগার ব্লগে ব্যবহার করুন !!

আসসালামু অলাইকুম , অনেক দিন যাবত কোন ব্লগার থিম শেয়ার করা হয়নি ! সব থেকে বড় কথা সেরকম থিম খুজেও পাইনি যাই হোক আজকে যে থিম শেয়ার করবো সেটা অনেক দিন থেকেই ভাবছিলাম শেয়ার করবো কিন্তু কড়া হছিলা না কারন আমার নিজের ব্যবহার করার ইছে ছিল । যাই হোক আমি ব্যবহার করিনি তাতে কি আপনারা করুন দেখুন দারুন এটা সত্যি জনপ্রিয় একটি ওয়ার্ডপ্রেস থিম এটা জিনিয়াস বাংলা ব্লগও ব্যবহার করে তাদের ওয়ার্ডপ্রেস ব্লগে । তবে আপনি এই থিমটি আপনার প্রিয় ব্লগস্পট ব্লগে ফ্রী ব্যবহার করতে পারবেন । থিমের নাম Freshlife v3 টেম্পলেট এর জন্য ধন্যবাদ জানাই ব্লগার থিম ৯ ব্লগকে । তাহলে নিচে থেকে ফ্রী ডাউনলোড করে নিন Freshlife v3 এবং আজি ব্যবহার শুরু করুন ।











টেম্পলেট এর সাথে কিকি ফিচার আছে দেখে নিন !


প্রয়োজনীয় সব ফিচারি অ্যাড আছে থিমটিতে আলাদা করে কিছুই করার দরকার নেই । যারা থিম এডিট কতে পারেন তারা সহজেই বুঝতে পারবেন কি কি দরকার একটা থিমে এবং সেগুল আছে কিনা এই থিমে তবে নতুন দের জন্য বলা দরকার দেখে নিন ।



  • মেনুবার এটা প্রতিটি ব্লগের ক্ষেত্রে খুবি দরকার সেটা এই থিমে আছে । 
  • বর্তমান সময়ে থিম মানেই Responsive তাই এটা ও  Responsive থিম । 
  • সুন্দর একটা FEATURED ARTICLES ওয়েডগেট আছে সেটা খুবি কাজের । 
  • প্রতিটি পোস্টে সোশ্যাল মিডিয়া বাটন যুক্ত আছে । 
  • সুন্দর একটা সার্চ বক্স অ্যাড আছে এটা প্রতিটি ব্লগেই খুবি দরকার । 
  • একটা সুন্দর রিলেটেড পোস্ট ওয়েডগেট যুক্ত আছে । 
  • আরও একটা মজার ওয়েডগেট আছে সেটা হল লেখক পরিচিতি বক্স । 
  • ইমেল Subscribe ওয়েডগেট প্রতিটি পোস্টের নিচে । 
  • সুন্দর একটি কমেন্ট বক্সে যাতে রিপ্লাই বাটন যুক্ত আছে । 
  • সব থেকে মজার ও কাজের জিনিস যেটা সেটা হল SEO এটা সম্পূর্ণ SEO ফ্রেন্ডলি । 




☞ এছাড়াও আরও অনেক দারুন দারুন ফিচার যুক্ত আছে যেগুল আপনি ব্যবহার করার পর টের পাবেন তাহলে ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন ।



☞ তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করে তাদের দেখার সুযোগ করে দিন । কোন রকম সমস্যা হলে আমাকে জানাবেন আমি হেল্প করবো ইন্সআল্লাহ্‌ । তাহলে আজকের মতো এই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

6 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. টেম্পলেট টা blog site upload দিব কিভাবে ? আমার site টা একটু দেখবেন http://tscadda.blogspot.com/

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি এই স্ক্রীনশর্ট দেখুন → http://oi59.tinypic.com/33vp2s7.jpg

      মুছুন
  2. Featured Articles gula kibabe add korbo vai?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. FEATURED ARTICLES লিখে সার্চ দিন বা শেখানে যে লিঙ্ক শো করছে সেগুল Edit HTML গিয়ে সার্চ দিন আশাকরি পেয়ে যাবেন । ধন্যবাদ ।

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال