ডাউনলোড করুন এসো বন্ধু এনড্রয়েড অ্যাপ আপনার এনড্রয়েড মোবাইলের জন্য !! অ্যাপ আপডেট হয়েছে ভার্সন - v2 !!

আসসালামু অলাইকুম , বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই ভালো আছেন !  শিরোনাম দেখেই সবাই বুঝেগেছেন আমি ঠিক কি শেয়ার করতে যাছি । হুম ঠিক ধরেছেন আজকে আমি আপনাদের সাথে আপনাদের প্রিয় ব্লগ এসো বন্ধুর এনড্রয়েড অ্যাপ শেয়ার করবো এখুন সবাই জানেন এনড্রয়েড অ্যাপ কি তবুও একটু বলেনিই এই এনড্রয়েড অ্যাপ টি আপনি ব্যবহার করে খুব সহজে আপনার এনড্রয়েড মোবাইল দ্বারা এক ক্লিকে আমাদের এই ব্লগে ভিজিট করতে পারবেন । আশাকরি ব্যাপারটা কিলিয়ার হল এবং আমি আশাবাদী যে সবাই এই অ্যাপটি ডাউনলোড করে নিজ নিজ এনড্রয়েড মোবাইলে ব্যবহার করবেন । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন ।





ই বিষয়ে আর বেশি কিছুই বলার নেই শুধু নিচে APK আইকনে ক্লিক করে ডাউনলোড করে নিন , ডাউনলোড লিঙ্ক আমি মিডিয়া ফাইরে দিয়েছি তাই সবাই ডাউনলোড করতে পারবেন । 




ডাউনলোড করার জন্য নিচের আইকনে ক্লিক করুন !




 ভার্সন-V2

অ্যাপ আপডেট হয়েছে , ডাউনলোড করুন এবং সঙ্গেই থাকুন 

পরের আইকনে ক্লিক করলেই ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন । এনড্রয়েড অ্যাপস কিভাবে ইন্সটল করতে হয় এটা সব এনড্রয়েড ব্যবহার কারিরাই যানে তাই আর কিছু বললাম না ।






কেকে আমাদের এই অ্যাপ ডাউনলোড করলেন জানাতে ভুলবেন না সঙ্গে অ্যাপটি কেমন হয়েছে সেটাও জানাতে ভুলবেন না । তাহলে আজকের মতো এই পর্যন্ত সবাই আমাদের সঙ্গেই থাকুন এবং এসো বন্ধু ভিজিট করতে থাকুন এবং নতুন নতুন টিপস পেতে থাকুন ।


জকের মতো এই পর্যন্ত কোন রকম সমস্যা প্রশ্ন থাকলে নিচে কমেন্ট কর যানাতে পারেন আমি হেল্প করবো । পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুকবেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

5 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال