আসসালামু অলাইকুম , আমারা যারা পিসি ব্যবহার বা ল্যাপটপ ব্যবহার করি তারা জানি প্রতিদিন পিসি ব্যবহার করার ফলে নানা রকমের ভাইরাস , টেম্ল ফাইল ইত্যাদি পিসির অনেকটা যাইগা ঘিরে থাকে যেটা আপনার পিসির পক্ষে মোটেও ভালো না তাই এই সব বিরক্তি কর জিনিস থেকে রক্ষা পাবার জন্য আমারা নানান Cleaner সফটওয়্যার ব্যবহার করি কিন্তু আমার দেখা সেরা Cleaner সফটওয়্যার হল CCleaner এটা ইতি মধ্যে প্রচুর পরিমানে জনপ্রিয়তা অর্জন করেছে আর আপনারা ভালো করেই জানেন কোন কিছু জনপ্রিয় তখুনি হয় যখুন তার কিছু ভালো গুলো থাকে । যাই হোক ডাউনলোড করে নিতে চাইলে নিচে থেকে লেটেস্ট CCleaner 4.18.4842 ডাউনলোড করে আপনার পিসি বা ল্যাপটপে ডাউনলোড করে রাখতে পারেন আশাকরি উপকার হবে অপকার হবে না ।


CCleaner 4.18.4842



ডাউনলোড ও সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত নিচে !



সফটওয়্যার Technical বিস্তারিত !


Title: CCleaner 4.18.4842
Filename: ccsetup418.exe
File size: 4.73MB (4,964,488 bytes)
Requirements: Windows 2000 / XP / Vista / Windows7 / XP64 / Vista64 / Windows7 64 / Windows8 / Windows8 64
Languages: Multiple languages
License: Freeware
Date added: September 26, 2014
Author: Piriform
www.piriform.com
Homepage: www.piriform.com/ccleaner
MD5 Checksum: 84A105621A2D7D79B7953372D8E4BA96



সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক নিচে !


ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে যান সেখানেই সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত পেয়ে যাবেন আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না  ।






সিক্লিনার এর ব্যবহার নিয়ে কিছু বলার দরকার আছে বলে আমার মনে হয়না এটা বর্তমান সময়ে সবাই কমবেশি ব্যবহার করছে এটা ব্যবহার করাও খুব সোজা ইন্সটল করুন আপনার ক্লিন করুন ব্যাস বাকি নিজেই বুঝে যাবেন ।


আপনার পিসি বা ল্যাপটপকে সব সময় পরিষ্কার রাখতে ব্যবহার করুন নতুন CCleaner !!



পোস্টটি ভালো লাগেল বন্ধুদের সাথে শেয়ার করুন । কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম ।



ট্যাগঃ CCleaner  , সফটওয়্যার , পিসি ক্লিনার , ফ্রী সফটওয়্যার , ল্যাপটপ পরিষ্কার , Cleaner পিসি 
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets