আসসালামু অলাইকুম , আমারা ইদানীং কম বেশি সবাই ইউটিউব কি এবং এটা দিয়ে কি করে সেটা সবাই যানি । আর এমন অনেকেই আছে যারা অনেক ভিডিও কাজের ক্ষেত্রে হোক বা সখের বসে ইউটিউবে আপলোড করে রাখে সমস্যা হল আপনার সেই ভিডিও গুলো আপনি ইউটিউবে উপলোড করার পর আপনার পিসি থেকে সেগুল ডিলিট হয়েগেছে এখুন ইউটিউব থেকে ডাউনলোড করতে গেলে ভালো প্রিন্ট পাছেন না । আজকে সেটাই দেখাবো কিভাবে আপনি ইউটিউব থেকে আপনার আপলোড করা ভিডিও খুব সহজে HD প্রিন্টে ডাউনলোড করবেন মানে আপনার অরজিনাল প্রিন্টে । তাহলে নিচে থেকে দেখে নিন ।






কিভাবে এই সুন্দর কাজটি করবেন নিচের টিপস দেখুন ! 


প্রথমে আপনি এই লিঙ্কে ক্লিক করুন →https://www.google.com/takeout/#custom:youtube এবার আপনি নিচের চিত্রের মতো একটি পেজ পাবেন সেখান থেকে CREATE ARCHIVE এ ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন ।







এবার উপরের মতো CREATE ARCHIVE তে ক্লিক করলেই প্রসেস হবে ১০০% পর্যন্ত তারপর আপনাকে একটি ডাউনলোড পেজ দিবে সেখানে আপনাকে আপনার ইউটিউব এর সব ভিডিও এর সাইজ এক সঙ্গে দেখাবে সেই ডাউনলোড বাটনে ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে যদি লগইন থাকে যদি না থাকে তাহলে লগইন করে আবার Download বাটনে ক্লিক করুন ডাউনলোড শুরু হয়ে যাবেন । নিচের চিত্রে দেখুন ।






ব্যাস তাহলে হয়েগেল আশাকরি বুঝতে কোন সমস্যা হলনা কোন রকম সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে যানাতে পারেন আমি হেল্প করবো । আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । আসসালামু অলাইকুম ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets