আসসালামু অলাইকুম , আজকের আমি প্রথম গুগল অ্যাডসেন্স নিয়ে পোস্ট করতে যাছি । গুগল অ্যাডসেন্স সম্পর্কে আমার সেরকম ধারনা না থাকেও একদম অজ্ঞ ও নয় । সে যাই হোক যারা বাংলা ব্লগিং করছেন আমার মতো তারা গুগল অ্যাডসেন্স এর কথা না ভাবাই ভালো তবে যারা ভাবছেন ইংরেজিতে ব্লগিং করে প্রচুর পরিমানে টাকা ইনকাম করবেন তাদের জন্য Google adsense কোন বিকপ্ল নেয় সেটা বলবো না আরও আছে কিন্তু আমারা Google adsense কে সোনার হরিণ ভেবে থাকি ভাবারও কথা ঠিক মতো ব্লগিং করলে আপনি গুগল অ্যাডসেন্সে  থেকে মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন তবে সেটা সময় সাপেক্ষ এর জন্য আপনাকে কঠোর পরিশ্রমও করতে হবে । সে যাই হোক আজকে আমি আপনাদের সাথে দারুন একটি বাংলা ভিডিও টিউটিরিয়াল নিয়ে এলাম এই ভিডিও টিতে আপনাকে দেখানছে কিভাবে গুগল অ্যাডসেন্সে অ্যাপলাই এবং এপ্রুভ করবেন খুব সহজে । নিচে ভিডিও দেখুন ।



কিভাবে আপনার ওয়েবসাইটে গুগল অ্যাডসেন্সে এপ্রুভ করাবেন ! A to Z বাংলা ভিডিও টিউটিরিয়াল !!




আর বেশি কিছুই বলার নেই নিচে থেকে ভিডিও দেখে নিন ভিডিও টি প্রায় ২২ মিনিট এর মতো তাই পারলে ডাউনলোড করে নিয়ে আসতে আসতে বসে করতে পারেন । 


ভিডিও দেখতে নিচে যান  ঃ









উপরের টিউটিরিয়াল সুন্দর ভাবে বিস্তারিত দেওয়া আছে আশাকরি বুঝতে কোন সমস্যা হবে না এটা অবশ্যই ইউটিউব দ্বারা কিভাবে গুগল অ্যাডসেন্সে এপ্রুভ করাবেন সেটা দেখানো হছে ।



আশাকরি পোস্টটি ও ভিডিও টিউটিরিয়ালটি আপনাদের ভালো ও কাজে আসবে যদি ভালো লাগে বন্ধুদের সাথে শেয়ার করুন এবং তাদের কেও দেখার সুযোগ করে দিন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. অসাম ;) তবে এটা ইউটুবের জন্য।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. হুম সেটাও শেষের দিকে উল্লেখ করে দিয়েছি ।

      মুছুন
  2. ধনাবাদ ভাই, দারুন পোষ্ট। আশাকরি আমার এবং অন্যদের কাজে লাগবে।
    চাইলে আমার নিজের তৈরি করা ব্লগটি ঘুরে আসতে পারেন। আর হ্যা ভাল লাগলে মন্তব্য করবেন। Techtunesu

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. শুনে খুশি হলাম পোস্টটি ভালো ভালো লেগেছে । আর হ্যাঁ আপনার ব্লগটি ভীষণ সুন্দর চালিয়ে যান ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets