আসসালামু অলাইকুম , বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে দারুন মজার একটি ওয়েডগেট শেয়ার করবো আশাকরি আপনাদের আজকের এই ব্লজ্ঞার/ব্লগস্পট ওয়েডগেটটি খুব ভালো লাগবে ও পছন্দও হবে । আজকের ওয়েডগেট এর নাম লাভ ক্যালকুলেটর এটা দিয়ে আপনি আপনার এবং আপনার ভালো বাসার মানুষের ভালবাসা পরিমাপ করতে পারবেন । সত্যি খুব মজার একটি ওয়েডগেট এটা ব্যবহার করলে আমি নিশ্চিন্ত যে আপনার ব্লগে ভিজিটরকে অনেক ক্ষণ ধরে রাখতে পারবেন । তাহলে নিচে থেকে ডেমো এবং সঙ্গে কিভাবে এটা কাজ করে কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন বিস্তারিত নিচে দেখুন ।







লাইভ ডেমো এবং কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন নিচে দেখুন ! 


আপনি আপনাদেরকে এটা আপনার ব্লগেই ডেমো দেখার সুযোগ করে দেবো কিন্তু আপনারা চাইলে এটাকে আপনার ব্লগের যেকোনো স্থানে মানে সাইডবার বা অন্য স্থানে যুক্ত করে রাখতে পারবেন । ডেমো নিচে !





উপর থেকে ডেমো দেখনিন সেখানে উপরের চিত্রের মতো আপনাদের নাম আপনার এবং আপনার ভালো বাসার মানুষ এর নাম লিখুন :P এবার Reset বাটনে ক্লিক করুন দেখুন মজা :D


কিভাবে এই মজার ওয়েডগেট আপনার ব্লগের যুক্ত করবেন !



  • প্রথমে আপনার ব্লগার ব্লগ লগইন করুন ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন 
  • এবার Add a Gadget → HTML/Javascript এ ক্লিক করুন ।
  • তারপর Content ফাকা ঘরে নিচের কোড গুলো কপি পেস্ট করুন ।



<embed src='http://www.crazyprofile.com/love_test/love_meter.swf' FlashVars='bgcol=Blue' quality='high' bgcolor='#ffffff' width='550' height='400' name='te1' align='middle' allowScriptAccess='sameDomain' type='application/x-shockwave-flash' pluginspage='http://www.macromedia.com/go/getflashplayer'/></embed><br><div><a href='http://www.crazyprofile.com/love_test/love_meter.asp' target='_blank'><font face='verdana' size=1>Created by Crazyprofile.com</font></a></div>



  • ব্যাস হয়েগেল Save এ ক্লিক করে বেরিয়ে আসুন । 


উপরের কোডে কোন রকম সমস্যা করলে এখান থেকে মূল সাইটে যান এবং সেখান থেকে কালার নির্বাচন করে Get Code এ ক্লিক করে কোড গুলো কপি করে আপনার ব্লগে ব্যবহার করুন । আশাকরি তাহলে কোন সমস্যাই হবে না । :)



তাহলে আশাকরি আজকের ওয়েডগেটটি আপনাদের ভালো লেগেছে এবং মজাও পেয়েছেন যদি ভালো ও মজা দুটিই পেয়ে থাকেন অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন । 

আজকের মতো এই পর্যন্ত সামনে এই রকম নতুন কিছু নিয়ে খুব তাড়াতাড়ি দেখা হবে । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets