আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালোও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি একটা পূর্ণ ধাচের পোস্ট নিয়ে এলাম আশাকরি আজকের এই পোস্ট থেকে নতুন দের কাজে আসবে । উপরের শিরোনাম দেখেই বুঝতে পারছেন আমি কি বলতে চাইছি হুম আমাদের নানা কাজে নিজের পিসির দরকারি ফাইল অনলাইনে আপলোড করতে হয় সেটা বন্ধুকে শেয়ার করার কাজেই হোক বা ব্লগে কোন ফাইল শেয়ার করার কাজে বা কিছু দরকারি ফাইল ব্যাকআপ রাখাতে আমার বিভিন্ন অনলাইন ফাইল শেয়ারিং সাইট খুজি অনেক ভালো খুজে পেলেও অনেকে আবার মন পছন্দের পাইনা তাই তাদের জন্য আজকে ১০টি ভালো ফাইল শেয়ারিং সাইট এর সাথে পরিচয় করিয়ে দেবো । নিচে দেখুন ।






নীচে এক এক করে দেওয়া হল দেখুন ! 



নীচে যে সকল সাইট এর লিঙ্ক দেবো তার মধ্যে হয়তো আপনার অনেক যানাও থাকতে পারে কিন্তু সেগুল যেহেতু টপ তাই লিস্টে রাখতেই হবে । 





এটাকে প্রথমে রাখতে বাধ্য হলাম এটা বর্তমান সময়ে আমার কাছে খুব পছন্দের ড্রপবক্স ব্যবহার করতে পারেন কারন এখান থেকে ফাইল আপলোড ও ডাউনলোড করা খুবি সোজা যেকেউ সহজে ডাউনলোড করতে পারে সব থেকে মজার ব্যাপার এরা সহজে ফাইল ডিলিট করে না । আপনি চাইলে এক সঙ্গে যত খুশি ফাইল আপলোড করতে পারেন । ড্রপবক্সে অ্যাকাউন্ট করতে চাইলে এখানে ক্লিক করুন ।

top free online file sharing site





বর্তমান সময়ে আমার দেখা সেরা আর একটি সাইট সেটা হল datafilehost.com এটাও ড্রপবক্স এর মতো সুবিদা দিছি আপনি এক বারে ১৫০ এমবি ফাইল ডাউনলোড করতে পারবেন এটাও আনলিমিটেড সুবিদা দিছি সব থেকে মজার ব্যাপার এখানে ফাইল আপলোড করা এবং ডাউনলোড করা খুবি সুবিদা আরও দারুন সুবিদা আছে যান তে এবং অ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন ।

free online file sharing top 10 best tips






আপনি এটাকেও ব্যবহার করতে পারেন আপনার ফাইল শেয়ার করার জন্য আমি নিজেও এটা ব্যবহার করি এটার সম্পর্কে আর জানতে এবং এখানে অ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন ।

online free file shareing tips






এটা যে বেস্ট হবেই এটার মধ্যে কোন সন্ধে নেই কারন এখুন পর্যন্ত গুগলের সব প্রোডাক্ট দারুন যদিও এটা আমি সেরকম ব্যবহার করিনি তবে নিসন্ধে এটা দারুন ফাইল শেয়ারিং এর ক্ষেত্রে এর জন্য এখানে ক্লিক করে মূল সাইটে যান ।

online free file shareing tips






জনপ্রিয়তে শীর্ষ স্থনে এই mediafire.com তবে কিছুদেন যাবত এদের সার্ভিস এক দম বাজে ছিল প্রচুর পরিমানে আপলোড করা ফাইল ডিলিট করে দিছিল তবে এখুন আবার মডিফাই করে ফিরে এসেছে তবে এখুনও বড় ফাইল ডিলিট করে দেয় তবে এটা ব্যবহার করলে ভিজিটর খুব খুশি এবং নিশ্চিন্তে ফাইল ডাউনলোড করে এখানে অ্যাকাউন্ট করার জন্য এবং এটার সম্পর্কে যানতে এখানে ক্লিক করুন ।

online file free shareing top 10 tips






কিছু দিন যাবত এটা আমার খুব পছন্দের ছিল তবে দুঃখের ব্যাপার বর্তমান সময়ে এটা ইন্ডিয়াতে ব্লক করে দিয়েছে যানিনা এটা ভারতের বাইরে চলছে কিনা তবে আপনি চাইলে এটা প্রক্সি সার্ভার ব্যবহার করে এটাকে ব্যবহার করতে পারেন এটার সম্পর্কে যানতে এবং অ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন।

online free file shareing site top 10 list






এটাও খুব সুন্দর একটি আপলোড সাইট তবে এখান থেকে ডাউনলোড করার জন্যও অ্যাকাউন্ট থাকতে হয় তবে এখান থেকে ফাইল ডিলিট করার কোন রিপোর্ট আমি পাইনি আপনি চাইলে এটাও ব্যবহার করতে পারেন জন্য আপনকে এখানে ক্লিক করতে হবে ।

online free file shareing site top list






এটা আমার খুব ভালো লাগে এখানে ডাউনলোড করা খুবি সোজা খুব অ্যাড থাকে না এখানে ফাইল আপলোড করার জন্য অ্যাকাউন্ট করার দরকার হয়না আপনি যত খুশি ফাইল উপলোড করতে পারেন ১০০% ফ্রী একবারে ২০০ এমবি পর্যন্ত ফাইল আপলোড করতে পারবেন এখানে ক্লিক করে সাইটে যান ।


free online file shareing top 10 site list






এটাও অনেক কে ব্যবহার করতে দেখি কিন্তু আমি এটা কোন দিন ব্যবহার করিনা তবে এদার সুবিধা খুব একটা খারাপ না মনে হয় এটাও ভারতে ব্লক করা আছে যাই হোক আপনি চিলে এখানে থেকে অ্যাকাউন্ট ও এটার সম্পর্কে বিস্তারিত যানতে পারেবন ।

free online file shareing top 10 list






বর্তমান সময়ে এটার ব্যবহার খুব কম হলেও এটাও এক সময় বিপুল ব্যবহার হত এটা এখুন আগের থেকে অনেকটা মডিফাই করেছে আপনি চাইলে ফাইল শেয়ারিং হিসাবে এটা বেছে নিতে পারেন এখানে অ্যাকাউন্ট করার জন্য এবং বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ।

online file shareing top site list



উপরে আমার দেখা কিছু সাইট লিঙ্ক শেয়ার করলাম এই ধরনের অসংখ্য সাইট আছে তবে এগুলো আমার পছন্দের লিস্ট তবে আমার পছন্দের লিস্টে আরও আছে সেগুল অন্য কোন দিন শেয়ার করবো । আশাকরি পোস্টটি থেকে কিছুতে হলেও আপনাদের উপকার হবে ।


পোস্টটি ভালো লাগলে ও আপনাদের কাজে আসলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন । পোস্টটি কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets