আপনার পিসিকে হ্যাকারের হাত থেকে বাচাতে ব্যবহার করুন Real Hide IP সঙ্গে দারুন ফুলভার্সন টিপস !!

আসসালামু অলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সাথে দারুন কাজের একটি সফটওয়্যার শেয়ার করবো আশাকরি আপনাদের ভালো লাগবে । পোস্ট শিরোনাম দেখেই অনেকে বুঝেগেছেন আমি ঠিক কি নিয়ে পোস্ট করছি , ঠিক ধরেছেন আজকে আমি আপনাদের সাথে Real Hide IP নিয়ে পোস্ট করবো । Real Hide IP এমন একটি সফটওয়্যার যারা দ্বারা আপনি আপনার পিসির IP এড্রেসকে হ্যাকর দের কাছে থেকে লুকিয়ে রাখতে পারবেন । যার ফলে আপনার পিসি হ্যাক হবারও কোন সম্ভবনা থাকবেনা । আজকে আমি আপনাদের সাথে দারুন একটি ক্র্যাকও শেয়ার করবো এই ক্র্যাক দিয়ে আপনি Real Hide IP এর যেকোনো ভার্সনকে ফুলভার্সন করতে পারবেন তাই এটার নাম Universal ক্র্যাক । তাহলে চলুন নিচে থেকে ডাউনলোড করে নিন এবং দেখে নিই কিভাবে ফুলভার্সন করতে হয় ।






ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে যান







কিভাবে ফুল ভার্সন করবেন !


  • প্রথমে সফটওয়্যার ডাউনলোড করুন ইন্সটল করুন । 
  • এবার আপনার ইন্টারনেট বন্ধ করে সফটওয়্যারটিকেও টাস্কবার থেকে বন্ধ করুন । 
  • এবার ক্র্যাক ফাইল ডাউনলোড করে ওপেন করুন ।
  • তারপর আপনার সফটওয়্যার অনুযায়ী ক্র্যাক বাটনে ক্লিক করুন । 





ব্যাস হয়েগেল আশাকরি কাজটি করতে কোন সমস্যা হলনা কোন সমস্যা হলে আমাকে যানাবেন আমি হেল্প করতে চেস্ট করবো । 


তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা নতুন কিছু নিয়ে পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال