আসসালামু অলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সাথে দারুন একটি ডাটা রিকভারি সফটওয়্যার শেয়ার করবো । এর আগেও আমি সুন্দর একটি ডাটা রিকভারি সফটওয়্যার শেয়ার করেছিলাম সেটাও খুব কাজের তেমনি আজকের টাও দারুন । আজকের ডাটা Recovery সফটওয়্যারটির নাম MiniTool Power Data Recovery একদম লেটেস্ট সঙ্গে ফুলভার্সন টিপস । কি কি রিকভারি করতে পারবেন একনজর দেখে নিন - আপনি এই ডাটা Recovery সফটওয়্যার ব্যবহার করে আপনার ডিলিট যেকোনো ফাইল , ভিডিও , পার্টিশন কড়া ড্রাইভ ডাটা , সিডি - ডিভিডি ডাটা , মেমোরি ডাটা ইত্যাদি ডিলিট ডাটা খুবি সহজে ফিরিয়ে আনতে পারবেন । তাহলে নিচে থেকে দেখে নিন কিভাবে ফুলভার্সন ব্যবহার করবেন ।





উপরের ফটো দেখে বুঝতেই পারছেন ঠিক কি কি সুবিদা পাছেন সফটওয়্যারটিতে চিন্তা নেই নিচে আরও বিস্তারিত দেওয়া হল । 




অফিসিয়াল লিঙ্ক নিচে 





কিভাবে ফুলভার্সন করবেন !


  • প্রথমে উপর থেকে সফটওয়্যার ডাউনলোড করুন ।
  • এবার সাধারন ভাবেই ইন্সটল করুন ।
  • এবার সফটওয়্যার টিকে ওপেন করে Register এ ক্লিক করুন ।
  • এবার নিচের সিরিয়াল নাম্বার গুলো সেখান বসিয়ে Register এ ক্লিক করুন ।

3V4KWS5WUU5W3M33MMMFFMX4KC3W5K54


সিস্টেম Requirements:

486 processor
IDE/SATA/SCSI hard drive
256 MB RAM (512 MB recommended)
A mouse is required.
A second hard disk is recommended for recovery.




☞ সফটওয়্যার এর ব্যবহার খুবি সাধারন যেধরনের ফাইল রিকভারি করতে চান তাতে ক্লিক করুন ব্যাস বাকি নিজেরাই বুঝতে পারবেন , তাছাড়া কোন সমস্যা হলে আমি আছি যানাবেন আমি হেল্প করবো ।

তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন ।আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets