আপনার পিসি বা ল্যাপটপ USB পোর্ট ব্লক করে রাখুন এবং পিসিকে নিরাপদ রাখুন !!

আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই ভালোও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের সাথে ছোট্ট একটি কাজের সফটওয়্যার শেয়ার করবো এই সফটওয়্যার দিয়ে আপনি খুব সহজে আপনার পিসি বা ল্যাপটপের পোস্ট গুলোকে বন্ধ করে রাখতে পারবেন । এখনে আপনার প্রশ্ন হল এটা ব্যবহার করে লাভ কি ? হুম ঠিক বলেছেন লাভ সেরকম না ধরুন আপনি বাড়ির বাইরে গেছেন একবার ভাবুন যেকেউ কিন্তু এই মুহূর্তে আপনার পিসির দরকারি ডাটা কপি করে নিতে পারে । আমি আর কিছুই বলবো না বাকি আপনারাই নিজেই বুঝতে পারছেন এই সফটওয়্যার এর ব্যবহার কতটা । সফটওয়্যারের নাম USB Block লেটেস্ট ভার্সন সঙ্গে ফুলভার্সন ক্র্যাক ফাইল দেওয়া আছে নিচে থেকে ডাউনলোড করে নিন ।






ফিচার গুলো একনজর দেখেনিন !

  • Block All Devices ! 
  • Data Leak Prevention!
  • Data Loss Protection!
  • Data Theft Protection!
  • Copy Protection!
  • Log Illegal Activity!


ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে যান সেখানে আলাদা আলাদা করে লিঙ্ক দেওয়া আছে । 


ডাউনলোড করার জন্য নিচের লিঙ্ক দেখুন


ক্র্যাক ফাইল নিচে থেকে ডাউনলোড করুন 


or



ফুলভার্সন করা খুবি সোজা শুধু ইন্সটল করার পর ক্র্যাক ফাইলটিকে যেখানে ইন্সটল করেছেন সেখানে কপি পেস্ট করুন ব্যাস । 




ব্যাস কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করতে পারেন । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম  । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال