আসসালামু অলাইকুম , আজকে আমি আপনাদের সাথে খুব সুন্দর একটি লোগো ডিজাইন করার সফটওয়্যার শেয়ার করবো এর আগেও এই সফটওয়্যার নিয়ে আমি পোস্ট করেছি তবে এটা লেটেস্ট ভার্সন অনেক কিছু নতুন নতুন ফিচার অ্যাড হয়েছে তাই আপডেট হিসাবে শেয়ার করলাম । লোগো ডিজাইন সফটওয়্যার নাম AAA লোগো মেকার ২০১৪ , আমি নিজেও এই সফটওয়্যার ব্যবহার করে আমার ব্লগের লোগোটি বানিয়েছি । তাহলে নিচে থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন ।



AAA Logo Maker



সফটওয়্যার ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন ! 



সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক 








কিভাবে অ্যাক্টিভ করবেন !


এটা প্রিঅ্যাক্টিভ করাই আছে তাই অফিসিয়াল লিঙ্ক বাদে বাকি দুটির যেকোনো একটি থেকে সফটওয়্যার ডাউনলোড করুন এবং ইন্সটল করুন আর সারা জীবন ফ্রীতে লোগো ডিজাইন করুন ।



কিভাবে সফটওয়্যারটি ব্যবহার করবেন !


খুবি সহজ ব্যবহার আপনি একটু দেখলেই নিজেই সব বুঝতে পারবেন ।প্রথমে সফটওয়্যার ওপেন করুন তাহলে অনেক লোগো আপনার সামনে হাজির হবে সেখান থেকেও আপনার পছন্দ মতো একটা লোগো বেছে নিতে পারেন । আর যদি টা পছন্দ না হয় তাহলে আপনি আপনার মনের মতো করে লোগো ডিজাইন করে সেটাকে সুন্দর করে সাজিয়ে নিতে পারেন । 2000 নতুন লোগো আপনি বানাতে পারবেন আর ১০০ লোগো বানানো আছে সেগুলতে নিচের লিখা অ্যাড করে ব্যবহার করতে পারবেন ।


AAA Logo Maker


এই সফটওয়্যার ব্যবহার করেই আমি আমার ব্লগের জন্য লোগো ডিজাইন করেছি  আপনারাও চেস্ট করুন অবশ্যই ভালো মানের একটি লোগো বানাতে পারবেন । আমার ব্লগে কোনটা বুঝতে সমস্যা হলে নিচে থেকে দেখুন ।


www.esobondhu.com



আশাকরি এবার বুঝতে পেরেছেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভালো থাকবেন সুস্থ থাকবেন পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । আসসালামু অলাইকুম । 
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ভাই বাংলা লিখতে পারছি না...।!!জদি হেল্প করতেন!কিভাবে লিখব একটু জানান প্লিজ।আমি অভ্র ৫.৫ ব্যবহার করতেছি।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets