আপনার ব্লগ ভিজিটার কে শুভ দীপাবলী ও কালীপূজার প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন ।


প্রথমে সবাইকে জানাই  মা দূর্গা যাইবার সাথে সাথে দীপাবলীর আলোতে জগতময় রাঙিয়া উঠুক এই  শুভ দীপাবলী ও কালীপূজার প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন  জানাই ৷

বন্ধুরা সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো ও সুস্থ আছেন । Parvez দাদার ব্লগে আমার প্রথম ফ্লাশ প্লেয়ার নিয়ে পোস্ট করে ছিলাম । আবার একটি কালীপূজার শুভেচ্ছা নিয়ে পোস্ট করতে বসলাম । এ ওয়েডগেট টাও ফ্লাশ প্লেয়ার দিয়ে বানান । আশা করি আপনাদের কাজে আসবে ও ভালো লাগবে । আর বেশি কথা না বলে শুরু করা যাক

প্রথমে নিচে ডেমো দেখে নিন 







কিভাবে এই ওয়েডগেট আপনার ব্লগে যুক্ত করবেন !.



১// আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন ।


২// এবার Add a gadget এ ক্লিক করুন তাহলে একটি পপ আপ বক্স আসবে সেখান থেকে HTML/Javascript ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ..





৩// Title ঘর ফাকা রেখে Content ঘরে নীচের কোড গুল কপি করে পেস্ট করুন ।



<embed src="https://3113eef6-a-62cb3a1a-s-sites.googlegroups.com/site/tomarijonnocom/home/tomarijonnocom-2/Dipaboli.swf?attachauth=ANoY7cqNc3WI_w1WzR2Wz9qZ9eHwITFU7besd9lwROEzmlKt7KvORknl4ohKVKMxF_0SowY19yciFCWAlrY-IHJs38oD-KRUIqj17Cmv9cxcdnLI0AK3gXDzJsr01YYw0SlYgFvqB5Jzmpp2aiCaQlQ-QoBVSiVvqHLGod2tbYtKjN15NJUvW8yXFs2KlmlI1fVpCGGNPWeYnQv43hFz4pA-bOBg4pXDBKJctuZuX17obwtBUi3OtwnsC_JPp7Cb3KsO1jV2dX4D&attredirects=0" quality="
high" allowscriptaccess="always" type="application/x-shockwave-flash" pluginspage=
"http://www.macromedia.com/go/getflashplayer" align="middle" height="103" width="717"></embed>



৪// এবার Save করুন আপনার কাজ শেষ এবার ব্লগে গিয়ে দেখুন ।



নোটঃ   উপরে লাল রঙ্গে ঘিরা সংখ্যা আপনি চাইলে সময় বাড়িয়ে কমিয়ে নিতে পারেন 103 আর 717 মুছে সেখানে আপনার পছন্দ মতো সংখ্যা দিতে পারেন । আর উপরের কোড টি আপনার ব্লগে যেকোনো স্থানে পোস্ট করতে পারেন ।


সময় পেলে আমার ব্লগে  একটু ঘুরে আসবেন ।

তোমারই জন্য


আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।



তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন  ধন্যবাদ।



একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال