নতুন উইন্ডোজ ২০১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে ব্যবহার করে দেখুন উইন্ডোজের নতুন এই ভার্সন !!

আসসালামু অলাইকুম বন্ধুরা , আমার হেডলাইন দেখে চমকে গেলেন নাকি চমকানোর কিছুই তো নাই বন্ধুরা ইতি মধ্যে সারা ফেসবুক জুড়ে এখুন তো শুধু উইন্ডোজ এর নতুন ভার্সন ২০১০ নিয়েই আলোচনা হছে । অনেকের মনে প্রশ্ন যাগতেই পারে উইন্ডোজ ৮ বের হল এর পর উইন্ডোজ ৯ গেল কোথাই তাহলে বলি উইন্ডোজ ৯ গেছে মামা বাড়ি ঘুরতে মাপ করবেন মজা করলাম ! উইন্ডোজ ৮ এর পরবর্তী সংস্করণ হিসেবে উইন্ডোজ ১০ এর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।উইন্ডোজ ১০ সংস্করণটি মোবাইল ফোন, ট্যাবলেট, পিসি, এক্সবক্স গেম কনসোলসহ বিভিন্ন ধরনের পণ্যেই চলবে। একটি একক অ্যাপ্লিকেশন স্টোর থেকে উইন্ডোজের বিভিন্ন অ্যাপ্লিকেশন কিনতে পাওয়া যাবে।বাজার বিশ্লেষকেরা ধারণা করছিলেন, এবারে উইন্ডোজ ৯ আনতে পারে মাইক্রোসফট। কিন্তু উইন্ডোজ ৯ না এনে মাইক্রোসফট সরাসরি ‘উইন্ডোজ ১০’ এর ঘোষণা দিল।মাইক্রোসফটের অপারেটিং সিস্টেম বিভাগের প্রধান টেরি মেয়ারসন জানিয়েছেন, ‘উইন্ডোজ ১০ হবে আমাদের অন্যতম এন্টারপ্রাইজ প্ল্যাটফর্ম। 





Windows 2010 privew download





এখুনও সম্পূর্ণ ইতিহাস যানার সময় জানার বা জানানোর সময় আমাদের নেই কি বলে উইন্ডোজ বের করছে আমারা ব্যবহার করবো কিন্তু টাকা দিয়ে নই মাংনা । নিচে থেকে ডাউনলোড করার আগে কিছু কথা বলে নিই এটা কিন্তু শুধু মাত্র টেস্ট করার জন্য উইন্ডোজ ছেড়েছে এটাকে আবার সারা জীবন ব্যবহার করার কথা ভাবেন না তাই আমি আগেই বলেছি এটা টেকনিক্যাল প্রিভিউ শুধু চেক করা যাবে কোন ভাবেই ফুলভার্সন করা যাবে না । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন নতুন এই টেকনিক্যাল প্রিভিউ উইন্ডোজ ২০১০ । 


উইন্ডোজ ২০১০ টেকনিক্যাল প্রিভিউ ISO ডাউনলোড 


বা নিচের লিঙ্ক থেকে ডাইরেক্ট ডাউনলোড করুন 



কী নিচে



ইন্সটল করার আগে এখান থেকে ভালো ভাবে যেনে ও বুঝে আসতে পারেন 


স্ক্রীনশর্ট দেখে নিন নিচে থেকে 





উপরের স্ক্রীনশর্ট দেখে আপনি অনেকটাই ধারনা পাবেন বা এখানে ক্লিক করেও বিস্তারিত দেখাতে পারেন বা নিচের ভিডিও দেখতে পারেন । 


ভিডিও দেখুন নিচে 






তাহলে ভেবে চিন্তে ডাউনলোড করুন এমনি কোন ভয় নাই তবে যদি ভাবে ফালতু এমবি নস্ট করবো না তাহলে দরকার নাই । আর চেস্ট করবেন কোন পরীক্ষা মূলক পিসিতে এই ইন্সটল করে চেক করতে । 


তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে তাহল এই নতুন ভার্সন এর মজা নিন কেমন লাগলে জানাতে ভুলবেন না কিন্তু বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ জানানোর সুযোগ করে দিন । আসসালামু অলাইকুম । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال