Blogger Tweets ব্লগার টেম্পলেট ভার্সন v2 ! সম্পূর্ণ বাংলাতে কোডিং করা করা প্রথম ব্লগার টেম্পলেট !!

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন ! আসাকরি ভালও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ব্লগার ফ্রী টেম্পলেট নিয়ে এলাম Blogger Tweets এর আগে এই টেম্পলেট এর প্রথম ভার্সন রিলিজ হয়েছিল এটা দ্বিতীয় ভার্সন মানে v2 । এটাও Mohammad Fazle Rabbi ভাই এটা সম্পূর্ণ Responsive সঙ্গে প্রফেশনাল সঙ্গে মজার ব্যাপার এটা সম্পূর্ণ বাংলাতে কোডিং করা আমার মনে হয়না এর আগে কেউ বাংলা নিয়ে এই ভাবে কোডিং করে থিম ডিজাইন করেছে । তাহলে দেরি করে লাভ কি নিয়ে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে কি কি ফিচার আছে নতুন দেখে নিন ।









ফিচার সমূহ ! 


  • Responsive ডিজাইন  ঃ থিমটি সম্পূর্ণ Responsive ডিজাইন করা আছে তাই আপনার ব্লগ ভিজিটর খুব সহজে আপনার ব্লগে যেকোনো ডিভাইস দ্বারা ভিজিট করতে পারবে ।
  • আনলিমিটেড থিম রং পরিবর্তন  ঃ সব মজার বিষয় হল এটাই আমি গাই বলেছি এই সুবিদা থাকাতে আপনি খুব অভিজ্ঞ না হলেও থিম এর কালার ইছে মত খুব সহজে পরিবর্তন করতে পারবেন ।
  • Dropdown মেনুবার  ঃ এটার বিষয়ে কি আর বলার আছে Dropdown মেনু স্টাইল টাও খুব সুন্দর দেওয়া হয়েছে যেটা আপনার পছন্দ হবেই ।
  • রিলেটেড পোস্ট সমূহ  ঃ সুন্দর একটি রিলেটেড পোস্ট ওয়েডগেট ব্যবহার করা হয়েছে যেটা হয়ত আপনি এর আগে কোন থিমেই দেখেন নি ।
  • সোশ্যাল মিডিয়া আইকন  ঃ খুব সুন্দর একটি সোশ্যাল মিডিয়া আইকন ব্যবহার করা হয়েছে  ।
  • সার্চ বক্স  ঃ সুন্দর একটি সার্চ বক্স অ্যাড হয়েছে যেটা ব্যবহার করে খুব সহজে ভিজিটর আপনার ব্লগের পোস্ট খুজে পাবে ।
  • যোগাযোগ ওয়েডগেট  ঃ ব্লগার ডিফল্ট যোগাযোগ ওয়েডগেট যুক্ত করা আছে ।
  • Page Navigation  ঃ থিম এর সাথে মিল রেখে দারুন একটি Page Navigation- যুক্ত করা হয়েছে আশাকরি আপনাদের ভালই লাগবে ।
  • কমেন্ট ট্যাব  ঃ অসাধারন কমেন্ট ট্যাব যুক্ত আছে এর দ্বারা আপনি সহজে ফেসবুক এবং ব্লগার কমেন্ট ব্যবহার করতে পারবেন তাই আলাদা করে ফেসবুক কমেন্ট বক্স ব্যবহার করার দরকার নাই ।
  • 3 Column ফুটার  ঃ 3 Column ফুটার যুক্ত করা আছে যেটা অনেকের চাহিদা মেটাবে ।
  • Font Awesome  ঃ থিম টিতে Font Awesome ব্যবহার করা হয়েছে যেটা থিমটিকে আরও আকর্ষণীও করে তুলেছে ।
  • ইত্যাদি  ঃ এছাড়াও আরও অনেক দারুন দারুন ফিচার আছে যেগুল থিম ব্যবহার করে বুঝতে পারবেন ।



আরও বলছি এই থিম এর কালার আপনি খুবি সহজে নিজের ইছে মত পরিবর্তন করতে পারবেন তাই ডেমো এর কালার দেখে অনেকের পছন্দ না হলে ভয় পাবেন না আপনি ইছে মত কালার পরিবর্তন করতে পারবেন । বাকি কিভাবে এডিট করবেন সেটা থিম ডাউনলোড করার পর জিপ ফাইল এর মধ্যেই পেয়ে যাবেন ।



পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না । যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব । আর হা এই থিম সম্পূর্ণ ফ্রী আপনি চাইলে নিজের ব্লগে পোস্ট করতে পারেন তবে লিঙ্ক পরিবর্তন করবেন না যদি লিঙ্ক পরিবর্তন করেন সেটাও আপনার পক্ষে ভাল হবে না ।


তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে নিচে কমেন্ট করে যানাতে পারেন সঙ্গে ফেসবুক একটি লাইক করুন আর হা রাব্বি ভাই এর ফেসবুক পেজে লাইক দিতে ভুকবেন না এখানে ক্লিক করে লাইক করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

4 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال