আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভাল ও সুস্থ আছেন । আল্লাহ্‌ রহমতে এবং আপনাদের দোয়াই আমিও খুব ভাল সুস্থ আছি । যাই হোক বর্তমান সময়ে ইনকাম এর সব থেকে ভাল মাধ্যম হল ব্লগিং আর সেটা অবশ্যই ইংরেজি ব্লগিং । এই রকম কিছু ভারতের টপ ৫০ টি ইংরেজি টেকনোলজি ব্লগ এবং ব্লগার এর একটি লিস্ট করা হয়েছে যেখানে ২০১৪ এর টপ ৫০ জন ব্লগার ও তাদের রাং এবং সাইট লিঙ্ক দেওয়া হয়েছে । নিচে থেকে দেখে নিন কোন সাইট গুল এই টপ ৫০ লিস্টে অন্তর্ভুক্ত হতে পেরেছে ।







নিচে যেসকল ব্লগার আছে তারা সত্যি প্রচুর দক্ষ এবং প্রচুর পরিমানে পরিশ্রম করাই তাইতো তারা আজ সফল ব্লগার ইছে করলে আপনিও হতে পারেন এই পোস্ট করার একটা মাত্র উদ্দেশ্য এতে করে আপনাদের কিছুটা হলেই অনুপেরনা বা ব্লগিং করতে সাহস পাবেন । তাই যেটাই করবেন মন দিয়ে করবেন আর ব্লগিং সুরু করবেন ইংরেজিতে তবেই আপনি একজন সফল ব্লগার হতে পারবেন । তাহলে নিচে থেকে সেই টপ ৫০ ব্লগ লিস্ট দেখে নিন এর মধ্য অবশ্য আপনার চেনা অনেক ব্লগ থেকে যেমন আমার বেশি অর্ধেক চেনা ।








উপরে লিঙ্ক দিলাম ফটো ব্লগে দিলাম কারন ব্লগ স্লও হত সাইজ খুব বড় তাই । যাই হোক উপরের লিঙ্কে ক্লিক করুন এবং ফটোতে ক্লিক করে যুম করে ফটো বড় করুন এবং দেখুন ।


তাহলে আজকের মত এই পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ধন্যবাদ আসলাম ভাইঅ। ব্লগের জন্য সাইট ম্যাপ করবো কিভাবে এবং কনটাক ফরম যোগ করবো কিভাবে।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. সাইট ম্যাপ এবং যোগাযোগ ওয়েডগেট লিখে সার্চ দিন অনেক পোস্ট পাবেন এই ব্লগে । ধন্যবাদ কমেন্ট করার জন্য ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets