আসসালামু আলাইকুম , বন্ধুরা সবাই কেমন আছেন ! আজকে আমি আপনাদের জন্য দারুন একটি স্কিন প্যাক নিয়ে এলাম আশাকরি টাইটেল দেখেই সেটা বুঝেগেছেন । উইন্ডোজ ১০ বাজারে আসছে এটা আমারা সবাই জানি এমন কি উইন্ডোজ ১০ এর প্রিভিউ ভার্সন পর্যন্ত বেরিয়ে গেছে । উইন্ডোজ ১০ বের হলেও এখুনও আমারা অনেকে আছি যারা উইন্ডোজ এর আগের ভার্সন গুলকে ছাড়তে পারছি না । তাতে কি আপনি যদি এখুন উইন্ডোজ ৭ ব্যবহার করেন তাহলে খুব সহজে আপনি সেটাকে উইন্ডোজ ১০ এর লুক দিতে পারবেন । এটার জন্য আপনাকে নিচে থেকে উইন্ডোজ ১০ স্কিন প্যাক ডাউনলোড করতে হবে তাহলেই হবে । নিচে থেকে ডাউনলোড করে নিন ।







স্কিন প্যাক ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন আমি অফিসিয়াল লিঙ্ক দিয়েছি আশাকরি আপনাদের ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।






উপর থেকে ফাইলটি ডাউনলোড করুন তারপর RAR ফাইলটি ওপেন করুন এবং ইন্সটল করে নিন । ব্যাস পিসি রিস্টার্ট দিন । নিচে থেকে কিছু স্ক্রীনশর্ট দেখুন ;-






তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না । কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. উত্তরগুলি
    1. খুব সহজ কাজ... থিম প্যাক টি আন ইনষ্টল করে পিসি রিষ্টাট দিন...

      মুছুন
  2. উত্তরগুলি
    1. ভাই ডাউনলোড লিঙ্ক একদম ঠিক আছে ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets