উইন্ডোজ ৭ , ৮ , ৮.১ কে উইন্ডোজ ১০ করুন খুব সহজে !!

আসসালামু আলাইকুম , বন্ধুরা সবাই কেমন আছেন ! আজকে আমি আপনাদের জন্য দারুন একটি স্কিন প্যাক নিয়ে এলাম আশাকরি টাইটেল দেখেই সেটা বুঝেগেছেন । উইন্ডোজ ১০ বাজারে আসছে এটা আমারা সবাই জানি এমন কি উইন্ডোজ ১০ এর প্রিভিউ ভার্সন পর্যন্ত বেরিয়ে গেছে । উইন্ডোজ ১০ বের হলেও এখুনও আমারা অনেকে আছি যারা উইন্ডোজ এর আগের ভার্সন গুলকে ছাড়তে পারছি না । তাতে কি আপনি যদি এখুন উইন্ডোজ ৭ ব্যবহার করেন তাহলে খুব সহজে আপনি সেটাকে উইন্ডোজ ১০ এর লুক দিতে পারবেন । এটার জন্য আপনাকে নিচে থেকে উইন্ডোজ ১০ স্কিন প্যাক ডাউনলোড করতে হবে তাহলেই হবে । নিচে থেকে ডাউনলোড করে নিন ।







স্কিন প্যাক ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন আমি অফিসিয়াল লিঙ্ক দিয়েছি আশাকরি আপনাদের ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।






উপর থেকে ফাইলটি ডাউনলোড করুন তারপর RAR ফাইলটি ওপেন করুন এবং ইন্সটল করে নিন । ব্যাস পিসি রিস্টার্ট দিন । নিচে থেকে কিছু স্ক্রীনশর্ট দেখুন ;-






তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না । কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

4 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال