আসসালামু আলাইকুম , আজকে আমি আপনদের জন্য দারুন একটি জনপ্রিয় একটি সফটওয়্যার নিয়ে এলাম সফটওয়্যার নাম CCleaner আশাকরি সবাই এই সফটওয়্যার এর নাম শুনেছেন না শুনার কিছুই নেই কারন system optimization, privacy and cleaning করার জন্য এর বিকল্প কোন সফটওয়্যার নেই । পিসিকে সুস্থ রাখতে CCleaner ব্যবহার করা খুবি দরকার । তাহলে CCleaner ব্যবহার করুন এবং প্রিয় পিসিকে সুস্থ ও পরিস্কার রাখুন ।




নিচে থেকে CCleaner ডাউনলোড করুন সঙ্গেই সিরিয়াল কী দেওয়া আছে তাহলে ডাউনলোড করুন Uppit লিঙ্ক দিয়েছি ।





সিরিয়াল কী যেভাবে ব্যবহার করে ফুল ভার্সন করবেন ! 


প্রথমে উপর থেকে ফাইল ডাউনলোড করুন । RAR ফাইল ওপেন করুন সফটওয়্যার ইন্সটল করুন এবং আপনার ইন্টারনেট কানেকশন বন্ধ করে দিন এবার Options-> About > Upgrade বাটনে ক্লিক করুন । এবার নাম এবং আমার দেওয়া সিরিয়াল কী গুলর যেকোনো একটা ব্যবহার করুন । ব্যাস  হয়েগেল । 





ব্যাস হয়েগেল এটা যেহেতু PRO ভার্সন তাই এটা দারুন কাজ করে আপনি নিচে থেকে আরও একটা স্ক্রীনশর্ট দেখে নিন ।


অবশ্যই আপনার পিসি থেকে ইন্টারনেট কানেকশন অফ করে রাখুন না হলে সিরিয়াল কী কাজ করবে না , তাই এটা মনে রাখবেন অবশ্যই । 





তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন । পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না কারন আপনার একটা শেয়ার কারও উপকার সঙ্গে আমারও কিছুটা উপকার হবে । ভাল থাকবেন সুস্থ থাবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets