সবাই কে নতুন বছরের আগাম শুভেচ্ছা জানিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের জন্য মজার দুটি লাইভ ওয়ালপেপার নিয়ে এলাম আমি আসাবাদি আপনাদের লাইভ ওয়ালপেপার গুল খুব ভাল লাগবে । আর মাত্র ১ দিন তার পরেই নতুন বছর ২০১৫ তাই ভাবছিলাম কোন কিছু একটা স্পেশাল পোস্ট করা দরকার কিন্তু সেরকম কিছুই পাচ্ছিলাম না শেসে মনে হয় জনপ্রিয় এনড্রয়েড নিয়েই একটা পোস্ট করি । যাই হোক নীচে থেকে সবাই Happy New Year 2015 Firework Effect লাইভ ওয়ালপেপার দুটি ডাউনলোড করে নিন ।





আমি যে দুটি শেয়ার করবো গুগল প্লেতে হয়তো আরও অনেক আছে কিন্তু আমার এই দুটি ভাল লেগেছে তার কারন এই লাইভ ওয়ালপেপার এর সঙ্গে অসাধারণ সাউন্ড ইফেক্ট আছে যেটা আমাকে সত্যি মুগ্ধ করেছে । যাই হোক নীচে থেকে ডাউনলোড করুন । 


১ । 2015 New Year Fireworks ঃ









২ । New Years fireworks  ঃ










ব্যাস হয়েগেল উপরের থেকে আপনি দুটিই ডাউনলোড করে ব্যবহার করতে পারেন দেখুন দারুন লাগলে বিশেষ করে সউন্ড ইফেক্ট টা বেশি দারুন লাগবে । ভাল লাগলে অবশ্যই কমেন্ট ও বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets