আসসালামু আলাইকুম , আজকে আমি আপনাদের সাথে খুব সাধারন ছোট্ট একটি সফটওয়্যার শেয়ার করবো , সফটওয়্যারটি ছোট্ট হলেও এর কাজ কিন্তু দারুন । সফটওয়্যার নাম iWisoft Free Video Converter বুঝতেই পারছেন এটা দিয়ে ভিডিও কনভার্ট ও করতে পারবেন । যাই হোক আসল কথাই আসা যাক এই সফটওয়্যার দিয়ে আপনি আপনার যেকোনো ভিডিও তে খুব সহজে লোগো , বিভিন্ন স্টাইলের টেক্সট যুক্ত করতে পারবেন । সফটওয়্যার সাইজ মাত্র ৮ এমবি তাহলে দেরি করে লাভ কি নিচে থেকে দেখে নিন কিভাবে কি করবেন ।






নিচে থেকে আপনার পছন্দ মত লিঙ্ক থেকে ফ্রী সফটওয়্যারটি ডাউনলোড করে নিন এবং সহজে ইন্সটল করে নিন কোন রকম সিরিয়াল কী লাগবে না ।




or



অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে যান 




সফটওয়্যারটি কিভাবে ব্যবহার করবেন ?


  • প্রথমে সফটওয়্যারটি সাধারন ভাবেই ইন্সটল করুন । 
  • এবার Add বাটনে ক্লিক করে একটি ভিডিও সিলেক্ট করুন । 
  • তার পাশ থেকে Edit বাটনে ক্লিক করুন । নিচের ফটো দেখুন । 




এবার নিচে দেখুন Logo বাটন আছে তাতে ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন ।




এবার Browse এ ক্লিক করে আপনি যে লোগো দিতে চান সেটা সিলেক্ট করুন । উপরের ফোটতে দেখুন ।

ব্যাস হয়েগেল দেখলেন তো কত সোজা আপনি এই ভাবেই চাইলে লোগো না দিয়ে টেক্সট দিতে পারেন চাইলে ইফেক্ট দিতে পারেন ভিডিও কে উজ্জ্বল করে তুলতে পারেন । নিচের চিত্রে দেখুন ।




সবা কাজ হয়েগেলে OK তে ক্লিক করুন এবং বড় START বাটনে ক্লিক করুন তার আগে আপনি সিলেক্ট করে নিবেন ভিডিও টা কেমন রাখবেন ভাল কোন ফরম্যাট এ সেভ করবেন । আমি নিজে একটি ভিডিও তে লোগো দিলাম নিচে দেখুন ।





তাহলে আজকের মত এই পর্যন্ত আশাকরি এই পোস্টটি আপনাদের ভাল ও কাজে আসবে । পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন , কোন কিছু বুঝতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।



শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets